ডিনার ডেটে আরও কাছাকাছি যশ-নুসরত, 'TMC-BJP' ভুলে প্রেমে মজলেন 'যশরত' জুটি

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। দুই দফার ভোট হয়ে গেলেও দলের প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে শেষ মুহূর্তের ভোটের প্রচার। তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। নির্বাচনী প্রচারের ব্যস্ততার মধ্যেও ফের শিরোনামে উঠে এসেছে নুসরত। তৃণমূল বনাম গেরুয়া শিবিরের যুযুধান লড়াই যেন ভালবাসার কাছে হার মেনেছে। ভোটপ্রচারের সারাদিনের ব্যস্ততার পর কাছের মানুষ যশের সঙ্গে ডিনার ডেটে গেলেন নুসরত। ভোটের উত্তাপ বাড়িয়ে একে অপরের আরও কাছে এলেন যশরত জুটি।
 

Riya Das | Published : Apr 6, 2021 3:59 AM IST / Updated: Apr 06 2021, 09:50 AM IST

110
ডিনার ডেটে আরও কাছাকাছি যশ-নুসরত, 'TMC-BJP' ভুলে প্রেমে মজলেন 'যশরত' জুটি

বিধানসভা নির্বাচনজোরকদমে চলছে ভোটের প্রচার। ইতিমধ্যেই ভোটের প্রচারে বেরিয়ে গেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 
 

210


সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকাই নাকি ঢুকে পড়েছেন যশ।

310

 একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই আবার শিরোনামে উঠে এসেছেন যশ-নুসরত।

410


তৃণমূল বনাম গেরুয়া শিবিরের যুযুধান লড়াই যেন ভালবাসার কাছে হার মেনেছে। ভোটপ্রচারের সারাদিনের ব্যস্ততার পর কাছের মানুষ যশের সঙ্গে ডিনার ডেটে গেলেন নুসরত। 

510

ভোটের উত্তাপ বাড়িয়ে একে অপরের আরও কাছে এলেন যশরত জুটি। সম্প্রতি ইনস্টাগ্রামেই উঠে এল মিষ্টি ভালবাসার মুহূর্ত।

610

টেবিল সাজানো লোভনীয় ডেসার্ট। সেই মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করে ক্যাপশনে নুসরত লেখেন,  'টেবিলে আবার ফেবারিট খাবার, আর সঙ্গে ফেবারিট যশ দাশগুপ্ত'।

710

তবে নুসরতের এই পোস্টের জবাব দিতে খুব বেশি দেরি করেননি যশ। পাল্টা যশ লিখেছেন, 'তোমার এই আনন্দটা খুব সিরিয়াসলি নিচ্ছি'।
 

810

রাজনীতির ময়দানে নতুন পা রেখেছেন যশ। বসিরহাটের সাংসদ অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে জলঘোলা হলেও বিরোধী শিবিরের কাছে রাজনীতির টিপস নিতে রাজি নন যশ।

910

বিরোধী পক্ষ হলেও ভালবাসার কাছে যে রাজনীতি হার মানছে তার জলন্ত উদাহরণ যশ-নুসরত জুটি। সম্পর্ক নিয়ে মুখে কুলুপ আটকালেও কখনও কফির কাপে চুমুক তো কখনও মিষ্টিমুখ কাটানোর মুহূর্তগুলি শেয়ার করেছেন এই জুটি।

1010


যশের বিজেপি-তে যোগদানের পরেই নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে নেটিজেনরা অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন। কিন্তু নেটিজেনদের সন্দেহে জল ঢেলে দিয়েছে তাদের ডিনার ডেটের ছবি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos