২ কোটির ফ্ল্যাট থেকে ৫৩ লাখের অডি , কীভাবে প্রায় সাড়ে ৪ কোটির সম্পত্তি হাঁকালেন শ্রাবন্তী


টলিপাড়ার গুঞ্জনের শেষ নেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। বিজেপি প্রার্থী তথা টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। ২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। দুইদফার ভোট হয়ে গেলেও দলের প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে ভোটের প্রচার। তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। একুশের বিধানসভা ভোটে বিজেপি-র অন্যতম তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নির্বাচন কমিশনের কাছে মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম নেমে হলফনামা জমা দিয়েছেন শ্রাবন্তী, নায়িকার সম্পত্তির পরিমাণ দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Riya Das | Published : Apr 4, 2021 6:03 AM IST / Updated: Apr 04 2021, 11:35 AM IST

110
২ কোটির ফ্ল্যাট থেকে ৫৩ লাখের অডি , কীভাবে প্রায় সাড়ে ৪ কোটির সম্পত্তি হাঁকালেন শ্রাবন্তী

  
একুশের বিধানসভা নির্বাতনে  বিজেপি-র অন্যতম তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

210


সম্প্রতি নির্বাচন কমিশনের কাছে মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম নেমে যে হলফনামা জমা দিয়েছেন শ্রাবন্তী, তাতে  সম্পত্তির পরিমাণ দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

310

 হলফনামা থেকে জানা গেছে, বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তীর কাছে নগদ রয়েছে  ১ লক্ষ টাকা। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্কে অভিনেত্রীর দুটি অ্যাকাউন্ট রয়েছে। একটি অ্যাকাউন্টে রয়েছে  ১ কোটি ১০ লক্ষ ৬১ হাজার ৫৫১ টাকা এবং অন্য অ্যাকাউন্টে রয়েছে ৫০ হাজার টাকা।  

410

৭ লক্ষ টাকার  মিউচুয়াল ফান্ড রয়েছে নায়িকার। এছাড়াও  জীবনবিমা রয়েছে ১০ লক্ষ টাকা। ব্যাঙ্কের স্থায়ী আমানত, মিউচুয়াল ফান্ড ও জীবন বিমা সব মিলিয়ে বিনিয়োগ রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা।

510

একটি নয়, বরং দুটি দামি গাড়ি রয়েছে শ্রাবন্তীর।  একটি অডি কিউ ৭ এবং অন্যটি মারুতি ব্যালেনো। অডি কিউ ৭-এর দাম ৫৩ লক্ষ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লক্ষ ৮৬ হাজার ২৫০ টাকা। ২০১৯ সালে একই সঙ্গে দুটি গাড়ি কেনেন অভিনেত্রী।   
  

610



  

  
সোনার গয়নাও রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। সোনা, হিরে, প্ল্যাটিনাম মিলিয়ে শ্রাবন্তীর কাছে মোট ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকার গয়না রয়েছে। শ্রাবন্তীর কাছে  ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকা মূল্যের হিরে রয়েছে এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না রয়েছে। এছাড়াও ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির রয়েছে বলে হলফনামা থেকে জানা গেছেষ।

710


বেহালা পূর্বের বিজেপি প্রার্থী। ২০১৭ সালে শ্রাবন্তী নিজের নামে চাষের জমিও কিনে রেখেছেন। দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার  চাষ জমি রয়েছে অভিনেত্রী,   যার বর্তমান বাজার মূল্য  ৮ লক্ষ টাকা।

810


এখানেই শেষ নয়, বেহালার পর্ণশ্রীতে ১২৭১ স্কোয়ার ফিট ও ২২০০ স্কোয়ার ফিটের দুটো আলিশান ফ্ল্যাট রয়েছে শ্রাবন্তীর। প্রথম ফ্ল্যাটটির দাম বর্তমানে ৪০ লক্ষ টাকা ও দ্বিতীয় ফ্ল্যাটটির দাম ১ কোটি ৪০ লাখ টাকা। 

910

 ১ কোটি ৮৮ লক্ষ টাকার স্থাবর সম্পত্তিও রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। সব মিলিয়ে মোট ২ কোটি ৫৩ লক্ষ ৬৬ হাজার ৯৩৯ টাকার অস্থাবর সম্পত্তি রয়েছে শ্রাবন্তীর।
  

1010

অভিনেত্রী শ্রাবন্তীর মাত্র একটি ঋণ রয়েছে।  হলফনামায় অভিনেত্রী জানিয়েছেন,এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ৩৮ লক্ষ ১২ হাজার ৪৫৬ টাকার লোন নিয়েছিলেন গাড়ি কেনার সময়। সব মিলিয়ে প্রায় সাড়ে ৪ কোটির সম্পত্তি রয়েছে বিজেপি তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।
  

Share this Photo Gallery
click me!
Recommended Photos