একসঙ্গে থাকছেন না 'নুসরত-নিখিল', সংসার ভাঙার গুঞ্জন ভুলে একরত্তিকে চুম্বন সাংসদ অভিনেত্রীর

অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে। নিখিলকে ভুলে যশের প্রেমেই মজেছেন নুসরত, তেমনটাই মন্তব্য নেটিজেনদের। সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ নজর এড়ায়নি কারোর। রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর। টলিপাড়ার অন্দরেও কানাঘুষোতে শোনা যাচ্ছে বিবাহিত সাংসদের প্রেমে পড়েছেন অভিনেতা যশ। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  তবে কি সত্যিই বিয়ে ভাঙছে সাংসদ অভিনেত্রীর। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় একরত্তিতে নিয়ে খুনসুঁটিতে মত্ত সাংসদ অভিনেত্রী।

Riya Das | Published : Jan 10, 2021 11:22 AM IST / Updated: Jan 10 2021, 04:53 PM IST

111
একসঙ্গে থাকছেন না 'নুসরত-নিখিল', সংসার ভাঙার গুঞ্জন ভুলে একরত্তিকে চুম্বন সাংসদ অভিনেত্রীর

যশের সঙ্গে প্রেম, থেকে নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদ ভোটের আগেই নুসরতের জীবনে যেন আধার ঘনিয়ে এসেছে। 

211

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই 'যশরত' হ্যাশট্যাগ নিয়ে শোরগোল শুরু হয়েছে। 

311

সংবাদমাধ্যমের  সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন,  তিনি নিজের ব্যক্তিগত জীবন আর শেয়ার করবেন না জনগণের সঙ্গে। তাকে যেন সকলে তার অভিনয় ও কাজ দিয়ে বিচার করে। ভাল বা খারাপ অভিনেত্রী হিসেবেই যেন তাকে বিচার করা হয়, তবে ব্যক্তিগত জীবনটাই একান্ত তার নিজের, তাই তিনি সেটা শেয়ার করতে রাজি নন। 
 

411

নুসরত আরও জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই তিনি নিখিলের সঙ্গে থাকছেন না।থাকছেন না। বর্তমানে আলিপুরের শ্বশুরবাড়ি নয়, বালিগঞ্জের বাপের বাড়িতেই বাবা- মায়ের সঙ্গে রয়েছেন নুসরত। 

511

ব্যক্তিগত  সম্পর্কের টানাপোড়েনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ টলিপাড়ার সাংসদ। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরত-নিখিল।

611

ঘর ভাঙার খবরে যখন উত্তাল সাইবারবাসী, তখনই নিজের ইনস্টা স্টোরিতে মিষ্টি ভিডিও পোস্ট করে ফের লাইমলাইটে এলেন নুসরত জাহান।

711

ছোট্ট একরত্তিকে কোলে নিয়ে আদুর-চুম্বনে ভরিয়ে দিলেন নুসরত। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

811

নুসরতের কোলে  কে এই ছোট্ট একরত্তি। তবে নুসরতের খুব কাছের বন্ধু স্বরাজ পারেখের ছেলেই এই খুদে একাংশ। প্রায়শই কোয়ালিট মুহূর্ত কাটাতে এই খুদেকে নিজের কাছে টেনে নেন নুসরত।

911

নুসরতের কথায় তার জীবনের দুই আনমোল রত্ন  নিখিল এবং একাংশ। একফ্রেমে নুসরতের কোলেও শুয়ে থাকতে দেখা গেছে নিখিল ও একাংশকে। যদিও সময়ের সঙ্গে সঙ্গে সবকিছু বদলে গেলেও খুদের সঙ্গে সম্পর্ক যে এখনও অটুট তা আবারও প্রমাণ দিলেন নুসরত।

1011

২০১৯ সালে ১৯ জুন  নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু বিয়ের দেড় বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী। দুজনের দাম্পত্যে যে ভাঙন ধরেছে তা ধীরে ধীরে ক্রমশ স্পষ্ট হচ্ছে। 

1111


তবে কি সত্যিই নিখিলকে ভুলে যশের প্রেমে পড়লেন নুসরত।  নুসরত-নিখিলের সুখী দাম্পত্যে তৃতীয় পুরুষ যশকে নিয়ে রীতিমতো ক্ষোভ উগরে দিচ্ছেন সাইবারবাসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos