হাতে শাখা-পলা, মাথায় সিঁদুর পরতেই ধর্ম তুলে কটাক্ষ, 'জাহান না দাশগুপ্ত' উত্তর চাইছেন নেটিজেনরা

রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। মা হওয়ার পর থেকেই খুল্লামখুল্লা প্রেমে মজেছেন নুসরত জাহান। দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামী হিসেবেও মেনে নিয়েছেন নুসরত।  প্রেম-সন্তান-সংসার নিয়ে সবটাই খোলসা করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। সকলকে শুভ বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী, কিন্তু  শুভেচ্ছা জানাতে গিয়ে ফের ধর্ম তুলে খোঁচা দেওয়া হল নুসরতকে। শাখা-পলা , মাথায় সিঁদুর পরতেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়লেন সাংসদ অভিনেত্রী।

Riya Das | Published : Oct 16, 2021 3:08 AM IST / Updated: Oct 16 2021, 08:40 AM IST

110
হাতে শাখা-পলা, মাথায় সিঁদুর পরতেই ধর্ম তুলে কটাক্ষ, 'জাহান না দাশগুপ্ত' উত্তর চাইছেন নেটিজেনরা

 টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের (Nusrat Jahan) নাম সবার শীর্ষে। মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 

210

গত রবিবারই অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন ছিল। এবং এই বিশেষ দিনেই প্রথমবার যশও জানিয়েছেন ঈশান তার সন্তান। দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামী বলেও মেনে নিয়েছেন নুসরত জাহান।

310


দুর্গাপুজোর প্যান্ডেল হপিং,  প্রতিমা দর্শন, তার সঙ্গে সমানে সমানে চলছে প্রেম পর্ব। এর পাশাপাশি প্রেম-সন্তান-সংসার নিয়ে সবটাই খোলসা করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। 

410


পুজো শেষ। দশমীর দিন সকলকে শুভ বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী, কিন্তু  শুভেচ্ছা জানাতে গিয়ে ফের ধর্ম তুলে খোঁচা দেওয়া হল নুসরতকে।

510

পরণে লাল পাড় সাদা শাড়ি, শাঁখা-পলা , মাথায় সিঁদুর পরতেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়লেন সাংসদ অভিনেত্রী। কমেন্টে সেকশনেও জোরদার সমালোচনার মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী।

610

নুসরত জাহান এখন যশ দাশগুপ্তের স্ত্রী। বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের সিঁথি ভর্তি সিঁদুর দেখে বিয়ের জল্পনা ক্রমশ গাঢ় হচ্ছিল। কানাঘুসোতে এও শোনা গেছে, গত বছরেই চুপিসাড়ে মালাবদলটাও সেরে নিয়েছিলেন এই জুটি।
 

710

দুর্গাপুজোর নবমী ও দশমী-তেও শাঁখা-পলা , মাথায় সিঁদুর পরে নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী। ঈশানের মাম্মাকে একের পর এক প্রশ্নের মুখে পড়তে হয়েছে।

810


কমেন্ট সেকশনে নেটিজেনদের একজন বলেছেন, 'আপনি এখন জাহান না দাশগুপ্ত'। কেউ আবার বলেছেন, 'আসছে বছর আবার হবে-র মতো কি বিয়েটাও আবার হবে'।

910


নেটিজেনদের মধ্যে একজন ধর্ম নিয়েও খোঁচা দিয়েছেন সাংসদ  অভিনেত্রীকে। 'তুমি মুসলিম হয়ে সেহেরি খেয়ে ইদের শুভেচ্ছা জানাও আবার বিজয়াতে হিন্দু হয়ে যাও। কোনটা তোমার আসল পরিচয়'।

1010

যদিও কোনওরকম কটাক্ষকেই পাত্তা দেননা নুসকত। কারণ তিনি বরাবরই সর্বধর্ম সমন্বয়ের ডাক দিয়েছেন। দুর্গাপুজোর অষ্টমীর অঞ্জলি থেকে রথের দড়িতে টান, সবেতেই সাবলীল ভাবে নিজেকে মেলে ধরেছেন নুসরত জাহান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos