পদ্মার ইলিশ নাকি নবাবী বিরিয়ানি, জামাই আদরে কী পড়তে চলেছে পাতে, রইল সেলেব জুটির প্রথম ষষ্ঠীর ঝলক

অপেক্ষার অবসান। একদিকে অঝোর বৃষ্টি, তার উপর আবার জামাইষষ্ঠী থুড়ি প্রথম জামাইষষ্ঠী বলে কথা, স্পেশ্যাল তো বনতা হ্যায়।  আনন্দে যেন টগবগিয়ে ফুটছেন টলিপাড়ার নবদম্পতিরা। যদিও অতিমারির কোপে খানিকটা ফিকে ষষ্ঠীর আমেজ। কিন্তু প্রথমবারের ষষ্ঠীতে কী খাওয়াবেন আদরের জামাইকে তার পরিকল্পনা অনেকদিন আগেই সেরে নিয়েছেন শাশুড়ি মায়েরা।  বিরিয়ানি না কন্টিনেন্টাল,কী পড়বে জামাইয়ের পাতে তা নিয়ে বেজায় কৌতুহলী জামাই। ছিমছাম  হলেও বাঙালি ভুরিভোজ-টাই হল আসল। রইল টলিপাড়ার নববিবাহিত দম্পত্তির প্রথম জামাইষষ্ঠীর সাতকাহন।
 

Riya Das | Published : Jun 16, 2021 5:54 AM IST / Updated: Jun 16 2021, 11:26 AM IST

15
পদ্মার ইলিশ নাকি নবাবী বিরিয়ানি, জামাই আদরে কী পড়তে চলেছে পাতে, রইল সেলেব জুটির প্রথম ষষ্ঠীর ঝলক


নীল-তৃণা- দীর্ঘ ১০ বছরের প্রেমের  পরিণতি।  বহু প্রতীক্ষার পর ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। এবছর প্রথম জামাইষষ্ঠীতে প্রচন্ড ব্যস্ত তৃণার পরিবার। সকাল থেকে জামাইষষ্ঠী ঘিরে উত্তেজনা তুঙ্গে। সূত্রের খবর তৃণার পরিবারের পক্ষ থেকে বিশেষ চমকের আয়োজন করেছে নীলের জন্য।

25

গৌরব-দেবলীনা-   দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা। করোনা আবহের মধ্যেই ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী উপলক্ষ্যে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে তত্ত্ব, এসেছে নবদম্পত্তির নতুন পোশাক। নতুন জামাইয়ের জন্য  পছন্দের পদ রাঁধতে হেঁশেলে ব্যস্ত দেবলীনার মা। 

35

মিমি-ওম- টলিপাড়ার বিয়ের মরশুমে চারহাত এক হয়েছে অভিনেত্রী মিমি দত্ত এবং ওম সাহানির। সদ্য বিবাহিত নবদম্পতি এখন নেটদুনিয়ার হটকেক। অবাঙালি প্রেমিক ওমের সঙ্গে  বৈদিক মতে বিয়ে সেরেছিলেন মিমি। প্রথম জামাাইষষ্ঠীর মেনু শুনেই আনন্দে আত্মহারা ওম। মাটন-ইলিশ--পাবদা, কী নেই মেনুতে। শাশুড়ি মা নিজের হাতে রান্না করছেন ওমের জন্য, যা শুনেই মন ভাল হয়ে গিয়েছে অভিনেতার। 

45

ইমন-নীলাঞ্জন-   চলতি বছরের ২ ফেব্রুয়ারি টলিউডের মিউজিক্যাল জুটির চারহাত এক হয়েছে। জামাইষষ্ঠী নিয়ে দুই পরিবারেই উত্তেজনা তুঙ্গে। আর তাদের জামাইষষ্ঠীর আড্ডা মানেই গানের আসর। যা নিয়ে কৌতুহল বাড়ছে ভক্তদের মধ্যে।

55

ত্বরিতা-সৌরভ- চলতি বছরের জানুয়ারি মাসেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তরুণ কুমারের নাতি অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়।  এই প্রথম বছর জামাইষষ্ঠী উপলক্ষ্যে সারপ্রাইজ প্ল্যান রয়েছে আদরের জামাই সৌরভের জন্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos