বেপাত্তা মিমি, সখ্যতা বেড়েছে শ্রাবন্তী-তনুশ্রীর সঙ্গে, তবে কি 'BJP'-তে যাচ্ছেন নুসরত জাহান

নুসরতের বেবিবাম্প প্রকাশ্যে আসার পরই নুসরতের  মা হওয়ার খবরে পাকাপাকিভাবে শিলমোহর পড়েছে।  একদিকে ভাঙছে ঘর, অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নতুন প্রেম, তার উপর প্রেগনেন্সি গুঞ্জনে শিরোনামে টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নুসরতের প্রেগনেন্সির সময়ে দেখা মিলছে না বনুয়া মিমি চক্রবর্তীর।  টলিপাড়ার দুই বনুয়া এখন বিপরীত মেরুতে হাঁটছেন। মিমিকে পাশে না পেলেও বিজেপি ঘনিষ্ঠ শ্রাবন্তী-তনুশ্রীকে পেয়েছেন নুসরত। সত্যিই কি বন্ধুত্বে চিড় ধরল দুই 'বনুয়া'র নাকি প্রেমিক যশের মতোই চুপিসাড়ে বিজেপিতে যাচ্ছেন নুসরত জাহান, বিতর্ক তুঙ্গে টলিপাড়ায়।
 

Riya Das | Published : Jun 12, 2021 8:04 AM IST

110
বেপাত্তা মিমি, সখ্যতা বেড়েছে শ্রাবন্তী-তনুশ্রীর সঙ্গে, তবে কি 'BJP'-তে যাচ্ছেন নুসরত জাহান

নুসরতের প্রেগনেন্সির সময়ে দেখা মিলছে না বনুয়া মিমি চক্রবর্তীর।  টলিপাড়ার দুই বনুয়া এখন বিপরীত মেরুতে হাঁটছেন। যদিও কারণ স্পষ্ট নয়,তবুও ধোঁয়াশা বাড়ছে।

210

নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। দুজনেই ভালবেসে একে অপরকে বনুয়া বলে ডাকে। তাদের সম্পর্কের কথাও সকলেরই জানা। এর মধ্যেই নুসরত-মিমি তরজা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

310

ইন্ডাস্ট্রির ইঁদুর দৌঁড়ে না গিয়ে তার যেন একই মায়ের দুই সন্তান। এতদিন তেমনটা দেখালেই হঠাৎ করেই যেন মিমি-নুসরতের মধ্যে ফাটলটা নজরে পড়েছে নেটিজেনদের।

410


পার্টি, হ্যাং আউট, কোয়ালিটি লাইম কাটানো সবেতেই এক জায়গায় দেখা যেত টলিপাড়ার দুই বনুয়াকে। সূত্র বলছে যশের কারণেই নাকি দুই বনুয়ার সম্পর্কে চিড় ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে তর্জা বাড়ছে।

510

তবে প্রেগনেন্সির খবরের মধ্যে  মিমিকে পাশে না পেলেও বিজেপি ঘনিষ্ঠ শ্রাবন্তী-তনুশ্রীকে পাশে পেয়েছেন নুসরত। 

610

শ্রাবন্তী ও তনুশ্রীর সঙ্গে যে নুসরতের ভালই বন্ধুত্ব রয়েছে তা সকলেরই জানা। কিছুদিন আগেই ব্যবসায়ী বন্ধু রাজকুমার গুপ্ত বাড়িতে নৈশপার্টিতে মজেছিলেন সকলেই ।

710

ছবিতে সকলের মধ্যে নজর কেড়েছিলেন নুসরতের মনের মানুষ যশ দাশগুপ্তও। সেখানেও শ্রাবন্তী ও তনুশ্রীকে দেখা গিয়েছে।

810

সোশ্যাল মিডিয়ায় যেভাবে নুসরতের চরিত্র নিয়ে কাঁটাছেড়া চলছে তাতে পুরোপুরি নীরব মিমি চক্রবর্তী। এবং মিমির এই চুপ  থাকাটাই যেন অনেক প্রশ্নের উত্তর দিয়ে দিচ্ছে।

910


অন্যদিকে বিজেপির যশের সঙ্গে তার সম্পর্ক গুঞ্জন সকলেরই জানা। সোশ্যাল মিডিয়ায় গত কয়েকমাসে নুসরতকে বিজেপি ঘনিষ্ঠদের সঙ্গেই বেশি দেখা গেছে। তারপর থেকেই সন্দেহটা আর জোড়ালো হয়েছে। 

1010

তবে কাছের মানুষদের হাত ধরেই শাসকদল ছেড়ে বিজেপিতে যাবেন নুসরত। রাজনৈতিক মহলেও জোর চর্চা শুরু হয়েছে এই নিয়ে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos