রাজ-শুভশ্রীর জনপ্রিয়তাকে টেক্কা নীল-তৃণার, বিয়ের ২৮ দিন আগেই উত্তেজনা তুঙ্গে

বাংলা টেলিজগতের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। তাঁদের সম্পর্ক দীর্ঘ বহু বছরের। অভিনয় ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার আগেই তাঁদের বন্ধুত্ব ছিল। একই ফ্রেন্ডস গ্রুপের সদস্য তাঁরা। বন্ধুত্ব থেকেই ধীরে ধীরে প্রেমালাপ শুরু। সেই সম্পর্ক অভিনয় জগতে আসার পরও টিকিয়ে রেখেছেন তাঁরা। দীর্ঘ কয়েক বছরের লিভ ইনের পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ে তাঁদের। তার আগে থেকেই শুরু জোরদার প্রস্তুতি। আইবুড়ো ভাতের পর্ব, ব্যাচেলার ও ব্যাচেলারেট পর্বও সেরে ফেলেছেন নীল ও তৃণা। 

Adrika Das | Published : Jan 6, 2021 2:14 PM IST

18
রাজ-শুভশ্রীর জনপ্রিয়তাকে টেক্কা নীল-তৃণার, বিয়ের ২৮ দিন আগেই উত্তেজনা তুঙ্গে

এবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করা শুরু করেছে তাঁদের বিয়ের হ্যাশট্যাগ। নীল ওয়েডস তৃণা (#NeelWedsTrina) হ্যাশট্যাগটি ছড়িয়ে গিয়েছে নেটদুনিয়ার কোণায় কোণায়। 

28

তৃণা এবং নীলের জনপ্রিয়তা কোনও অংশে কোনও টলিউড অভিনেতা, অভিনেত্রীর চেয়ে কম নয়। সোশ্যাল মিডিয়া ফোলোয়ারও মিলিয়নের উপর। 

38

টলিউড তারকা এবং তাঁদের ফোলোয়ার সংখ্যার মধ্যে তেমন পার্থক্য নেই। বহুদিন ধরেই নীল ও তৃণার বিয়ে নিয়ে আগ্রহ ছিল ভক্তমহলে। 

48

বিয়ের তারিখ ঘোষণা করতেই সেই উত্তেজনা এখন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় যে হ্যাশট্যাগ ট্রেন্ড করা শুরু করেছে তা শেষবার টলিউডে দেখা গিয়েছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিয়ের সময়। 

58

সেই সময় #SnRwedding হ্যাশট্যাগটি ছড়িয়ে গিয়েছে ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকে। 

68

ঠিক তেমনটাই ঘটেছে নীল ও তৃণার ক্ষেত্রে। তাঁদের বিয়ের সমস্ত আপডেট পেতে প্রস্তুত অনুরাগীরা। 

78

বিয়ের প্রস্তুতির মাঝেই নীল ও তৃণার প্রেমালাপ চলছে প্রি ওয়েডিং ফোটোশ্যুট ঘিরে। বাংলা টেলিজগতে দু'জনেরই জনপ্রিয়তা শীর্ষে।

88

বিয়েতে কেমন সাজে দেখা যাবে হবু বর কনেকে। সেই নিয়ে আগ্রহ প্রকাশ করেছে সাইবারবাসী। নীল এবং তৃণা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। আশা করা যাচ্ছে অন্দরমহলে সমস্ত খবরই পাওয়া যাবে তাঁদের অ্যাকাউন্ট থেকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos