নববিবাহিত বঙ্গনারীর বেশে নুসরত, নেটিজেনদের কটাক্ষের শিকার নেটদুনিয়ায়

টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। পরনে লাল শাড়ি, কপালে টিপ, সিঁথিতে লাল সিঁদুর পরে সম্প্রতি একটি ছবি প্রকাশ্যে এসেছে। আসন্ন ছবি 'ডিকশনারি'র লুক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। আর এই লুক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের ট্রোলের শিকার  হয়েছেন অভিনেত্রী। দেখে নিন বাঙালি বধূর বেশে নুসরতের ছবিগুলি।

Riya Das | Published : Mar 7, 2020 8:34 AM IST

110
নববিবাহিত বঙ্গনারীর বেশে নুসরত, নেটিজেনদের কটাক্ষের শিকার নেটদুনিয়ায়
যে কোনও উৎসব অনুষ্ঠানে নিজেকে রাঙিয়ে তোলেন সাংসদ অভিনেত্রী নুসরত। আজও তার অন্যথা হল না।
210
যদিও সেজেগুজে নয়, একদম হালকা মেকআপে নববধূর বেশে নিজেকে অন্যভাবে মেলে ধরেছেন অভিনেত্রী নুসরত।
310
সম্প্রতি আগামী ছবি 'ডিকশনারি'র শ্যুটিংয়ে বোলপুর গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়ে নববধূর বেশে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।
410
আর নুসরতের এই সিঁদুরপড়া ছবিই নেটিজেনদের তোপের মুখে ফেলেছে অভিনেত্রীকে।
510
তিনি মুসলিম কিনা এই নিয়ে প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আবার কেউ কেউ বলেছেন মুসলিম মেয়েকে হিন্দু সংস্কৃতিকে দিব্যি মানিয়েছে।
610
যদিও এই প্রথমবার নয়, বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় কিছু মৌলবাদীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নুসরতকে।
710
মুহূর্তের মধ্যে তার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সমালোচকদের চোখরাঙানিকে উপেক্ষা করে মাথা ঠান্ডা রেখে নিজের ইচ্ছামতো সবকিছু দিব্যি করে যাচ্ছেন।
810
এই প্রথমবার একদম নতুন জুটিকে দেখবে দর্শক। নুসরতের বিপরীতে আবীর চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে।
910
কিছুদিন আগেও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ফুলের বাগানে ফুলেদের সঙ্গে আনন্দে মেতে উঠেছেন অভিনেত্রী।হলুদ রঙের ডোনাল্ড ডাক টি শার্টে একদম বিন্দাস মুডে দেখা গেছে অভিনেত্রীকে।
1010
নো মেক আপ লুক, তার সঙ্গে মোটা কালো ফ্রেমের চশমা তাকে যেন আরও বেশি আকর্ষণীয় করে তুলেছিল। শ্যুটিং এর ফাঁকেই রিসর্টের একটি বোগেনভেলিয়া বাগানে এই ফুল নিয়ে ছবি তুলেছেন নুসরত।
Share this Photo Gallery
click me!
Recommended Photos