Yashrat : 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি', আবার কী করে বসলেন যশ-নুসরত

নুসরত জাহানকে নিয়ে তোলপাড় টলিপাড়া। হবে না-ই বা কেন। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।  ছেলের বয়স সবে মাত্র তিন মাস এর মধ্যেই একটা ছবির কাজ প্রায় শেষ করে ফেলেছেন নুসরত জাহান। আগামীকালই আবার নতুন ছবির মহরত। এবার নতুন ছবিতে স্বামী যশের সঙ্গেই জুটি বাধতে চলেছেন নুসরত জাহান। বিয়ে এবং সন্তান জন্মের পর এটাই প্রথম কাজ যশরত জুটির।
 

Riya Das | Published : Nov 17, 2021 11:52 AM IST / Updated: Nov 17 2021, 05:24 PM IST

19
Yashrat : 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি',  আবার কী করে বসলেন যশ-নুসরত

মা হওয়ার পর থেকেই খুব একটা বেশি বিরতি নেননি নুসরত জাহান (Nusrat Jahan), অল্প কয়েকদিনের মধ্যেই কাজে ফিরেছেন নুসরত জাহান। পুজোর আগে থেকেই বিভিন্ন রকম ফোটোশ্যুটে ঝড় তুলেছেন নুসরত জাহান। ইতিমধ্যেই নতুন ছবি 'জয়কালী কলকত্তেওয়ালী'-র  শুটিংও শুরু করে দিয়েছেন টলিপাড়ার নতুন মা নুসরত জাহান।

29


নুসরতকে নিয়ে সর্বদাই সরগরম টলিউড। ২ মাস আগে সদ্যই আগস্ট মাসে মা হয়েছেন নুসরত জাহান। মা হওয়ার পরই অক্টোবরেই কাজে ফিরেছেন নুসরত (Nusrat Jahan)। শুধু তাই নয় চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। শরীরে নেই একটুও বেবিফ্যাট। প্রায় ২ মাসের মধ্যেই আগের চেহারায় ফিরেছেন ঈশানের মাম্মা নুসরত জাহান।  

39


ছেলে হওয়ার পর যেন একটু বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত (Nusrat Jahan), । সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।  ছেলের বয়স সবে মাত্র তিন মাস এর মধ্যেই একটা ছবির কাজ প্রায় শেষ করে ফেলেছেন নুসরত জাহান।

49

আগামীকালই আবার নতুন ছবির 'মহরত'। এবার নতুন ছবিতে স্বামী যশের (Yash Dasgupta) সঙ্গেই জুটি বাধতে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan) । তবেবিয়ে এবং সন্তান জন্মের পর এটাই প্রথম কাজ যশরত জুটির। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে।

59

পরিচালক শিলাদিত্য ভৌমিক এবং প্রযোজক এনা সাহার নতুন ছবির নাম 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে,  কিছু তো হটকে একটা ঘটনা থাকতে চলেছে ছবিতে।

69


 সম্পর্কের গল্প নিয়ে হাজির হয়েছেন পরিচালক শিলাদিত্য ভৌমিক। তবে এবার রাজনৈতিক দৃষ্টিভঙ্গি অর্থাৎ ছাত্র রাজনীতির প্রেক্ষাপটেই তিন বন্ধুর গল্প নিয়ে আসছেন শিলাদিত্য ভৌমিক।

79

সিনেমাতে সম্পর্কের জটিল আবহেই বুনোট হয়েছে গল্পের। ছবিতে প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী থাকবে মাস্টারমশাই। এবং সেই ছাত্রকে খুন করেছে অন্য আরেক ছাত্র এবং সে আবার মাস্টারমশাইয়ের প্রেমিকাও।

89

আগামী বৃহস্পতিবার ছবির মহরত। যেখানে উপস্থিত থাকতে চলেছেন ছবির নায়ক ও নায়িকা যশ দাসগুপ্ত ও নুসরত জাহান। এবং ছবির পরিচালক শিলাদিত্য ভৌমিক ও প্রযোজক এনা সাহা। সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বরেই শ্যুটিং শুরু হবে এই ছবির।
 

99

 কিছুদিন আগেই পরিচালক শিলাদিত্য মৌলিকের 'চিনে বাদাম' ছবির গানের শুটিংয়ের জন্যই কাশ্মীরে হাজির হয়েছিলেন যশরত জুটি। কারণ স্বামীকে একমুহূর্ত কাছ ছাড়া করতে চাননা নুসরত। তাই নিজেও যশের সঙ্গে ছায়াসঙ্গী হয়ে কাশ্মীরে পৌঁছে গেছিলেন।  তবে  নতুন ছবির গানের শুটিংয়ের জন্য কাশ্মীর গেছিলেন কিনা তা স্পষ্ট নয়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos