অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে ৬ মাস পর ফের মুখোমুখি নিখিল, মিঁয়া-বিবিকে নিয়ে বাড়ছে জল্পনা

নুসরত জাহান এবং নিখিল জৈনকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সামনেই দ্বিতীয় বিবাহবার্ষিকী। ২ বছর পূর্ণ হতেই আর বাকি কয়েকদিন বাকি। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। দীর্ঘ ৬ মাস ধরেই আলাদা রয়েছেন মিঁয়া-বিবি। তবে খুব শীঘ্রই আবার দেখা হতে চলেছে নুসরত-নিখিলের। তবে সেই সাক্ষাৎ যে খুব একটা সুখকর নয়, তা বোঝাই যাচ্ছে।  কারণ দীর্ঘ দিনের বিচ্ছেদের পর সোজা আলিপুর আদালতেই দেখা হতে চলেছে নুসরত-নিখিলের।

Riya Das | Published : Jun 9, 2021 6:17 AM IST

18
অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে ৬ মাস পর ফের মুখোমুখি নিখিল, মিঁয়া-বিবিকে নিয়ে বাড়ছে জল্পনা

দীর্ঘ ৬ মাস ধরেই আলাদা রয়েছেন মিঁয়া-বিবি। তবে খুব শীঘ্রই আবার দেখা হতে চলেছে নুসরত-নিখিলের। তবে সেই সাক্ষাৎ যে খুব একটা সুখকর নয়, তা বোঝাই যাচ্ছে।  

28

দীর্ঘদিনের বিচ্ছেদের পর সোজা আলিপুর আদালতেই দেখা হতে চলেছে নুসরত-নিখিলের। সময়ের সঙ্গে সঙ্গে সমীকরণগুলো যেন দ্রুত বদলে যায়।

38

সামনেই দ্বিতীয় বিবাহবার্ষিকী। ২ বছর পূর্ণ হতেই আর বাকি কয়েকদিন বাকি। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে।

48

ডিসেম্বর মাস থেকেই আলাদা রয়েছেন নিখিল-নুসরত। শেষবারের মতো সুরুচি সংঘের পুজোর অষ্টমীর অঞ্জলি দিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই মিঁয়া-বিবিকে।

58

ফের মুখোমুখি হতে চলেছেন নুসরত-নিখিল। বিচ্ছেদের ছয় মাস পর ফের একসঙ্গে দেখা হবে তাদের। আগামী ২০ জুলাই দম্পত্তির দেখা হওয়ার তারিখ পাকা রয়েছে।

68


গতকালই নিখিল জানিয়েছিলেন,নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর নয়, বরং বেশ কিছু দিন আগেই নুসরতের বিরুদ্ধে মামলা করেছেন তিনি। 

78

নিখিল আরও বলেছেন, নুসরত যখন তার সঙ্গে আর থাকতে চান না, এবং যেদিনই জানলাম অন্য কারোর সঙ্গে থাকতে চান নুসরত, সেদিনই সিভিল স্যুট ফাইল করেছি। আগামী জুলাই মাসে এই মামলার শুনানিও রয়েছে আদালতে।

88

নিখিল স্পষ্ট করে এও জানিয়ে দিয়েছেন ভবিষ্যতে আর কোনও সম্পর্ক রাখতে চান না নুসরতের সঙ্গে। সেই মামলারই তারিখ আগামী ২০ জুলাই। এদিনই কোর্টে হাজির থাকতে হবে দুপক্ষকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos