Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান ।  খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরতের আগামী ছবি 'স্বস্তিক সংকেত'। পরিচালক সায়ন্তন ঘোষালের থ্রিলার ছবিতে লেখিকা রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নুসরত জাহানকে। এবার ছবির প্রচারে গিয়েই প্রথমসারির সংবাদমাধ্যমে নিজের বিতর্কিত কাহিনি প্রসঙ্গে কথাা উঠতেই যাবতীয় ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী।

Riya Das | Published : Jan 19, 2022 5:32 AM IST / Updated: Jan 19 2022, 01:01 PM IST

111
Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের স্ত্রী নুসরত জাহান (Nusrat Jahan) । অন্তঃসত্ত্বা থেকে সন্তান জন্মের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। 
 

211


বিতর্ক এবং নুসরত জাহান যেন সমার্থক শব্দ। ২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী (Nusrat Jahan)। একদিকে তারকা সাংসদ অন্যদিকে ঈশানের মা যেন সর্বদাই বোমা ফাটাচ্ছেন। 

311


খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরতের আগামী ছবি 'স্বস্তিক সংকেত'। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  

411

পরিচালক সায়ন্তন ঘোষালের থ্রিলার ছবি  'স্বস্তিক সংকেত'-এ লেখিকা রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নুসরত জাহানকে। মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান (Nusrat Jahan)।
 

511

সম্প্রতি ছবির প্রচারে নতুন করে আবারও বিতর্কের জন্ম দিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনেত্রী জানিয়েছেন রুদ্রানী ও প্রিয়মের রসায়ন মনে ধরছে তার। কারণ বাংলা সিনেমায় এই ধরনের কাজ খুব কম হয়েছে।
 

611

 'স্বস্তিক সংকেত'-এর প্রচারে অভিনেত্রীকে (Nusrat Jahan) প্রশ্ন করা হয়  প্রিয়ম ও রুদ্রানীর মতো কি যশ ও নুসরতের বাস্তবের সম্পর্ক। এই কথা শুনেই  বিরক্তি প্রকাশ করেন ছবির নায়িকা রুদ্রানী। 

711

নুসরতের  (Nusrat Jahan) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা সর্বদাই তুঙ্গে। এবার  এই প্রশ্ন শুনেই নুসরত জানান,  এটা আলাদা করে বলতেই খুব অদ্ভুত লাগে। আমি নিজেও জানি না এসব নিয়ে এত প্রশ্ন ওঠে কেন। আমরাও একটা ব্যক্তিগত জীবন চাই।  তবে এটা বলতে পারি, আমি ভালো আছি।

811

নুসরত (Nusrat Jahan) আরও জানান, ছোটবেলা থেকেই তার নামের পাশে বিতর্কিত তকমা লেগে রয়েছে। এবং তিনি আরও জানান তার ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমতো ব্যবসা করছে প্রতিটা মিডিয়া হাউজ। তবে কী  নিয়ে মিডিয়া হাউজ ব্যবসা করছে তা নিয়ে মুখ খোলেননি নুসরত জাহান। তবে ব্যক্তিগত জীবনের সমস্ত ক্ষোভ ছবির প্রচারে উগরে দিয়েছেন নুসরত জাহান।

911

 কাদের খান থেকে নিখিলের সঙ্গে অবৈধ বিয়ে এবং তারপর মা হওয়ার ঘটনায় একের পর এক চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল নুসরত জাহানকে (Nusrat Jahan)নিয়ে। এখানেই শেষ নয়, ঈশানের বাবার পরিচয় নিয়েও বিতর্ক তৈরি হয়েছিল। যদিও যশ দাশগুপ্তই ঈশানের বাবা তা স্বীকার করেছেন নুসরত জাহান। বর্তমানে যশের স্ত্রী হিসেবে নিজেকে দাবি করেছেন নুসরত জাহান। তবে ছেলে ঈশান ও যশকে নিয়েই সুখের সংসার নুসরত জাহানের।

1011


নুসরত  (Nusrat Jahan) আরও জানান, আমি কোনও সুপারওম্যান নই। একশোটা ভুল করেছি, এবং সেই ভুল থেকে শিক্ষা নিয়েছি, উঠে দাঁড়িয়েছি। আবার নতুন করে ভুল  করেছি। তবে আমি মনে করেছি আমি সবাইকে এর জবাব দেব না। আমার পরিবার ছাড়া। তবে যদি কোনও ভুল করি ফ্যানেদের সঙ্গে শুধুমাত্র সেটার জবাব দেব।

1111

মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত (Nusrat Jahan)। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos