Viral Photoshoot: উন্মুক্ত পিঠে নেটপাড়ায় ভাইরাল বিটাউন কন্যা এষা, বক্ষবিভাজিকায় ঝড় সেক্সিমাম্মা পুজার

সোশ্যাল মিডিয়ায় পোস্ট, সেলেবদের প্রতিটা ফোটোশ্যুটেই লাইকের বন্যা বয়ে যায়। তবে একাধিক স্টার কখনও পোশাক বিতর্ক, কখনও আবার সাহসী লুকে ছবি দিয়ে হয়ে থাকেন ট্রোলিং। তবে ভক্তের মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে পিছু পা হন না কেউই। বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ সাবলীল সেলেবরা। তবে সাহসী লুকের প্রসঙ্গ যদি ওঠে, সেই তালিকাতে অন্যতম নাম হল এষা গুপ্তা। অন্যদিকে নেটপাড়ায় এখন শরীরী ভাঁজে ঝড় তুলছেন সেক্সি মাম্মা পূজা, রইল এই দুই সেলেবের বেশ কিছু ট্রেন্ডি ছবি। 

Jayita Chandra | Published : Jan 17, 2022 4:55 PM IST

19
Viral Photoshoot: উন্মুক্ত পিঠে নেটপাড়ায় ভাইরাল বিটাউন কন্যা এষা, বক্ষবিভাজিকায় ঝড় সেক্সিমাম্মা পুজার

এষা গুপ্ত (Esha Gupta), এক কথায় তিনি হলেন ইন্টারনেটের ট্রেন্ডিং (Trend Look) স্টার। তাঁর লুক থেকে শুরু করে বোল্ড পোজ, এক কথায় নজর কাড়ে সকলেরই। সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই তাঁর পোস্ট সৃষ্টি করে চাঞ্চল্যতা, কেবল পোজ দিয়েই হট লুকে কীভাবে ঝড় তুলতে হয়, তার চমক প্রতিটা ফ্রেমেই মেলে। 

29

বোল্ট লুকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় নজর কেড়েছে এষা গুপ্তার  (Esha Gupta)। যার হট পোজেই বাজিমাত। সোশ্যাল মিডিয়ায় ভিষণ রকমের সক্রিয় এষা গুপ্তা। এক কথায় বলতে গেলে, তিনি হলেন নেট দুনিয়ার সুপার স্টার।

39

তাঁর লুকেই কাত নেটবাসীরা। নানা পোজে উষ্ণতা ছড়িয়ে একাধিক ছবি এষার ভাইরাল (Viral Post)ভক্তমহলে। বিকিনি থেকে মনোকিনি, পার্ফেক্ট লুক বলতে যা বোঝায় তারই যেন সংজ্ঞা এষা। যদিও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখেও পড়তে হয়েছে এই নেটসুন্দরীকে। 

49

খোলা পিঠ, সেক্সি লুকে ছবি শেয়ার, শরীরী ভাঁজ স্পষ্ট,   ছবি পোস্ট হতেই তা সৃষ্টি করেছিল নানা বিতর্ক। যদিও সেই বিষ বিন্দুমাত্র কর্ণপাত করতে নারাজ এষা। তাঁর বোল্ডনেসে কোথাও খামতি দেখা যায়নি। তাই ভক্তমহলে তাঁর চাহিদা বরাবরই তুঙ্গে। হট ডিভার স্টানিং লুকই তাঁর জনপ্রিয়তার ইউএসপি। 

59

নিজেকে ধরে রাখতে নিয়ম করে শরীরচর্চা করে থাকেন এষা। তাঁর শরীরের উষ্ণতার পারদেই বোল্ড আউট ভক্তমহল। একাধিক ছবিটে অভিনয় করে তিনি সকলের মন জয় করেছেন, সোশিযাল মিডিয়ায় বরাবরই সক্রিয় এষা, এবারও সেই একই ছবি ভাইরাল হলেন এষা। 
 

69

অন্যদিকে পুজা বন্ধ্যোপাধ্যায় (Puja Banerjee) সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন ঝড়ালেন, একের পর এক পোস্ট ঘিরে ভাইরাল হওয়া এই সেলেব এখন চুটিয়ে সংসার করছেন, পুত্র সন্তানকে নিয়ে ভালোই কাটছে সময়। তবে তাঁর লুকে আজও মুগ্ধ ভক্তমহল, সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ তিনি। 

79

সদ্য মেদ ঝরিয়ে আবারও শরীরীভাঁজে ভক্তদের তাক লাগালেন তিনি। বক্ষবিভাজিকায় পারদ চরল উষ্ণতার। 'তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা' ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুনাল বর্মার। নিন্দুকেরা বলে বিনোদন জগতের সম্পর্ক নাকি বেশিদিন থাকে না। 

89

তাদের ভুল প্রমাণ করে নয় বছর ধরে রিলেশনশিপে থেকে বিয়ে করেছেন কুনাল-পূজা। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন এই কাপল। তারপর বিয়ে, এরপর পুত্র সন্তানের জন্ম। পাশাপাশি বিনোদন জগতে বেশ কিছু ভালো কাজও করে চলেছেন তিনি। 

99

তবে বেবিবাম্প হোক বা সেক্সি লুকে বোল্ড পোস্ট হোক, পুজার ছবি মানেই তা নেট পাড়ায় সাড়া ফেলে দেয়। এবারও তার ব্যতিক্রম ঘটল না। একের পর এক ছবি শেয়ার করে সকলের নজরে আবারও সেরার সেরা পুজা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos