Yashrat : যশকে আকড়ে ধরে রয়েছে ঈশান, প্রথমবার বাবার কোলে দেখা মিলল নুসরতের ছেলের

মা হওয়ার পর কেটেছে মাত্র ৩ মাত্র। এর মধ্যেই একের পর ফোটোশ্যুট থেকে সিনেমার শুটিং সবটাই সমানতালে চালিয়ে যাচ্ছেন নুসরত জাহান। সম্প্রতি সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লিতে রয়েছেন নুসরত জাহান। দুধের শিশুকে বাড়িতে রেখেই সংসদে গেছেন নুসরত। মা নুসরতকে কাছে না পেলেও বাবা যশকে আকড়ে ধরেছেন ঈশান। সারাক্ষণই ছেলেকে আগলে রাখছেন যশ। এই প্রথমবার বাবা যশের কোলে দেখা মিলল ঈশানের, বাবা ও ছেলের মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন নুসরত জাহান।
 

Riya Das | Published : Dec 6, 2021 5:38 AM IST / Updated: Dec 06 2021, 11:09 AM IST

19
Yashrat : যশকে আকড়ে ধরে রয়েছে ঈশান, প্রথমবার বাবার কোলে দেখা মিলল নুসরতের ছেলের

মা হওয়ার পর  কেটেছে ৩ মাস। সন্তান জন্মের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

29


সম্প্রতি সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লিতে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan) । দুধের শিশুকে বাড়িতে রেখেই সংসদে গেছেন নুসরত। মা নুসরতকে কাছে না পেলেও বাবা যশকে (Yash Dasgupta) আকড়ে ধরেছেন ঈশান (Yishaan)। 

39

সারাক্ষণই ছেলেকে আগলে রাখছেন যশ। এই প্রথমবার বাবা যশের (Yash Dasgupta) কোলে দেখা মিলল ঈশানের (Yishaan)। ইনস্টাগ্রামে  বাবা ও ছেলের মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। একফ্রেমে  যশ ও ঈশানকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

49

এর আগে কালীপুজোর দিনই ভক্তদের বড়সড় সারপ্রাইজ দিয়েছিলেন (Yash Dasgupta)  যশ ও নুসরত (Nusrat Jahan)। মা হওয়ার পর থেকেই একরত্তি ঈশানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে টলিপাড়ার নতুন মা- একাধিকবার ক্যামেরায় ধরা দিলেও ছেলের ছবি কোনওদিনই জনসমক্ষে আনেন নি নুসরত জাহান।

59

প্রথমবার কালীপুজোর দিন  একরত্তি ঈশানকে প্রকাশ্যে এনেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। জন্মের পর থেকে ঈশানকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা।  তবে নুসরত জাহান আগেই জানিয়েছিলেন, বাবা চাইলে তবেই দেখা মিলবে ছেলের। এবং বাবার ইচ্ছামতোই যশের (Yash Dasgupta) অনুমতি নিয়েই ছেলের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

69

 নুসরতের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছিল,  মায়ের দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছে একরত্তি ঈশান। মাথা ভর্তি চুল, ক্যামেরায় দিকে পেছন দিয়েই মায়ের কোলে বসে একরত্তি ঈশান (Yishaan)। ছোট্ট ঈশানের মুখ ক্যামেরায় সামনে আনেন নি বরং আড়ালেই রেখেছেন নতুন মা। প্রথমবার ঈশানকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছিলেন ভক্তরা। 

79

মাঝেমধ্যেই নুসরত (Nusrat Jahan) ছেলের ঝলক শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এবার ছেলেও বাবার সাদাকালো ছবি শেয়ার করেছেন নুসরত জাহান। এই ছবি ভাইরাল হয়েছে নিমেষে। ঈশানের মুখ আড়ালে রেখেই ছবি পোস্ট করেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী।

89

ছবি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে, যশের (Yash Dasgupta) কাঁধে মাথা রেখে নিশ্চিন্তে শুয়ে রয়েছেন ঈশান (Yishaan)। বাবার আঙুল শক্ত করে ধরে রয়েছেন একরত্তি ঈশান। ছেলের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) । ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন 'গ্রেটফুল'। বাবা-ছেলের ভালবাসার মুহূর্ত নিমেষে ভাইরাল।

99

ছেলেকে সামলেই একগুচ্ছ কাজে ব্যস্ত নুসরত জাহান।সন্তান-সংসার- কেরিয়ার সামলে  নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড'-এ ঝড় তুলেছেন নুসরত জাহান।


 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos