Sayantani Ghosh Wedding: বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সায়ন্তনী, চিনে নিন পাত্র কে

বলি থেকে টলি  চারিদিকেই বিয়ের সানাই বাজছে। বিয়ের মরশুমে ইতিমধ্যেই ক্যাটরিনা- ভিকির বিয়ে নিয়ে কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ।  দীর্ঘদিনের সম্পর্কের পরিণতি পেতে চলেছে ৫ ডিসেম্বর। কলকাতায় পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই বসছে বিয়ের আসর। কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সায়ন্তনী,চিনে নিন সায়ন্তনীর হবু বরকে।
 

Riya Das | Published : Dec 5, 2021 12:20 PM IST / Updated: Dec 06 2021, 12:42 PM IST

110
Sayantani Ghosh Wedding: বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সায়ন্তনী, চিনে নিন পাত্র কে


ফের বিয়ের সানাই। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)।  তবে কার গলায় মালা দিতে চলেছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

210

 দীর্ঘদিনের সম্পর্কের পরিণতি পেতে চলেছে ৫ ডিসেম্বর। কলকাতায় পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই বসছে বিয়ের আসর। কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সায়ন্তনী  (Sayantani Ghosh), তা দেখতেই আগ্রহী অনুরাগীরা।

310

কলকাতার মেয়ে হলেও দীর্ঘদিন ধরে মুম্বইয়ের বাসিন্দা সায়ন্তনী ঘোষ  (Sayantani Ghosh)। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড অনুরাগ তিওয়ারির (Anugrah Tiwari)সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সায়ন্তনী ঘোষ। কে এই  অনুরাগ তিওয়ারি, কীভাবে তাদের পরিচয় হল, সব জানতে চাইছেন ভক্তরা।

410

অনুরাগ  তিওয়ারি  (Anugrah Tiwari) পেশায় ফিটনেস ট্রেনার। আসলে সায়ন্তনীর (Sayantani Ghosh) ৩৪-২৬-৩৪  সেক্সি চাবুক ফিগারের নেপথ্যে রয়েছে অনুরাগের টিপস। দীর্ঘদিনের বন্ধুত্ব এবার দাম্পত্যে পরিণতি পাচ্ছে।

510


 ১৮ বছর বয়স থেকেই মডেলিংয়ের শুরু। ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমর মারাকাটারি চেহারায় ঘুম উড়াতে সিদ্ধহস্ত সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। গত ৮ বছর ধরেঅনুরাগের সঙ্গে সম্পর্কে রয়েছেন সায়ন্তনী ঘোষ।  ৫ ডিসেম্বরই বসছে বিয়ের আসর।

610

বাংলা ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও দীর্ঘ সময় হিন্দি টেলিভিশনে কাজ করেছেন সায়ন্তনী (Sayantani Ghosh)। 'নাগিন' অভিনেত্রী সায়ন্তনী ঘোষ অভিনেত্রীর পাশাপাশি একজন ভাল ডান্সার হিসেবেও পরিচিত।

710

গায়ে হলুদ থেকে মালাবদল, সিঁদুরদান, হিন্দু রীতি মেনেই বিয়ের পিঁড়িতে বসেছেন সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। সকাল থেকেই শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। গতকাল এনগেজমেন্ট সেরে নিয়েছেন সায়ন্তনী ও অনুরাগ ।

810

এনগেজমেন্টের অনুষ্ঠানে লাল শাড়ি ও সোনার গয়নায় সেজেছিলেন সায়ন্তনী (Sayantani Ghosh)। অনুরাগের (Anugrah Tiwari) পরনে ছিল লাল পাঞ্জাবি ও ঘিয়ে রঙের জহর কোট। হবু বর ও কনের প্রতিটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

910

বিয়ের পর জয়পুরে আত্মীয় এবং বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করেছেন (Sayantani Ghosh)সায়ন্তনী ও অনুরাগ  (Anugrah Tiwari)  । কারণ অনুরাগ  হলেন জয়পুরের বাসিন্দা। সেই কারণেই জয়পুরে রিসেপশনের আয়োজন করেছেন এই জুটি।

1010

আপাতত বিয়ের অনুষ্ঠানের জন্য বেশ কিছুদিন কাজ থেকে বিরতি নিয়েছেন (Sayantani Ghosh) সায়ন্তনী ঘোষ ও অনুগ্রহ তিওয়ারি (Anugrah Tiwari) । বিয়ে থেকে রিসেপশন, সমস্ত কাজ সম্পন্ন হলেই তারা ফিরবেন  নিজেদের কাজে। সায়ন্তনী ও অনুরাগকে বিয়ের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos