এ কী রুগ্ন ভয়ঙ্কর চেহারা সাংসদ-অভিনেত্রীর, মোমের আলোয় জ্বলজ্বল গোপনাঙ্গের 'ট্যাটু'

 রাতের অন্ধকার, এবং মোমবাতির মায়াবি আলোয় পুরো পরিবেশটাই যেন অন্য আবহ তৈরি করেছে। অন্ধকার যত নামছে ততই যেন বাড়ছে গভীরতা, আর সেই গভীরতায় ডুব দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। শীতের রাতে মোমবাতির আলোয় ব়্যোমান্টিক মুডে নুসরত জাহান যেন রাতপরী। সরু ইনার টপ, নো মেক-আপ লুক চুলের হালকা কার্লসে রাতের ঘুম উড়েছে ভক্তদের। তবে এ কেমন হারগিলে ভয়ঙ্কর চেহারা হয়েছে নুসরতের, রইল সাইজ জিরো অভিনেত্রীর হটকে ছবি।

Riya Das | Published : Dec 10, 2020 10:44 AM IST

110
এ কী রুগ্ন ভয়ঙ্কর চেহারা সাংসদ-অভিনেত্রীর, মোমের আলোয় জ্বলজ্বল গোপনাঙ্গের 'ট্যাটু'

যতদিন যাচ্ছে ততই যেন সাইজ জিরো হচ্ছেন  সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

210

এককথায় বলতে গেলে সাইজ জিরোকে টলিপাড়ার ট্রেন্ডে নতুন করে নিয়ে এসেছেন নুসরত জাহান।

310

ফিটনেস নিয়ে তিনি কতটা সচেতন তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। ফ্ল্যাট অ্যাবস, সেক্সি ফিগারেই তিনি নেটদুনিয়ার হটকেক।

410

প্রতিটি ছবিতেই যেন তিনি উষ্ণ। আলোআধারির মায়াবী পরিবেশে তিনি যেন রূপকথার গল্প বয়ে এনেছেন। 
 

510

 সম্প্রতি শীতের রাতে মোমবাতির আলোয় ব়্যোমান্টিক মুডে বেশ কিছু ছবি পোস্ট করেছেন নুসরত। সরু ইনার টপ, নো মেক-আপ লুক চুলের হালকা কার্লসে রাতের ঘুম উড়েছে ভক্তদের।

610


কুয়াশাচ্ছন রাতের অন্ধকার, ঠান্ডা হাওয়া এবং তার সঙ্গে মোমবাতির মায়াবি আলোয় পুরো পরিবেশটাই যেন অন্য আবহ তৈরি করেছে। 

710

অন্ধকার যত নামছে ততই যেন বাড়ছে গভীরতা, আর সেই গভীরতায় ডুব দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। বক্ষের উপরের ট্যাটুতে যেন আরও বেশি  নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী।

810

প্রেমের নেশা জড়ানো এই আবহাওয়াকেই নিজের শরীরের সঙ্গে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে রাখতে চান নুসরত। মোমের আলো সারা গায়ে মেখে প্রেমের বার্তা ছড়াচ্ছেন অভিনেত্রী।

910

সাংসদ অভিনেত্রী যে প্রেমে মজে আছেন, তা সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই প্রেমের শীতল পরশ পাচ্ছেন সমস্ত ভক্তরা।

1010

সুফি কবি রুমির থেকে ভালবাসা ধার নিয়েছেন সাংসদ অভিনেত্রী। নুসরত ক্যাপশনে লিখেছেন, 'যারা ভালবাসায় রয়েছেন, তাদের কোনও ধর্ম বা স্টেটাস হয় না। সে যেই হোক, যাই করুক না কেন শুধু ভালবাসা থেকে যায়'। মুহূর্তের মধ্যে তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos