খালি 'ব্রা' পরে নুসরতকে দেখেই চুমু খেলেন যশ, সূর্যাস্তকে সাক্ষী রেখে সমুদ্রপাড়ে শরীর মিলেমিশে একাকার

লিভ-ইন, সহবাস সঙ্গীর তকমা ছেড়ে তারা এখন স্বামী- স্ত্রী। যদিও খুল্লামখুল্লা প্রেমে সর্বদাই মজে আছেন নুসরত জাহান। এখন যেন জোর গলায় একটাই বার্তা দিচ্ছেন, 'বেশ করেছি প্রেম করেছি, করবোই তো'। টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। নুসরত জাহান ফের লাইমলাইটে। যদিও এটা নতুন কোনও বিষয় নেই। বরং লাইমলাইটে না থাকলেই তাকে নিয়ে চর্চার শেষ থাকে না।    সুযোগ পেলেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলকানি দেখে খানিকটা সময় কাটাতে এদিক-ওদিক বেড়িয়ে পড়েন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। হাজারো কাজের মধ্যেও কাপল গোলস দিয়েই চলেছেন সাংসদ অভিনেত্রী। এবার ডুবন্ত সূর্যকে সাক্ষী রেখে ভালবাসায় মজলেন যশ ও নুসরত। সমুদ্রের সামনেই বউকে কাছে টেনে আদরে-চুম্বনে ভরিয়ে দিলেন যশ,মুহুর্তে ভাইরাল হল ছবি।

Riya Das | Published : May 2, 2022 5:40 AM IST

111
খালি 'ব্রা' পরে নুসরতকে দেখেই চুমু খেলেন যশ, সূর্যাস্তকে সাক্ষী রেখে সমুদ্রপাড়ে শরীর মিলেমিশে একাকার


টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। হাজারো কাজের মধ্যেও কাপল গোলস দিয়েই চলেছেন সাংসদ অভিনেত্রী ও যশ। তাদের প্রতিটা মুহূর্তকে এনজয় করছেন দর্শকরা।

211

লিভ-ইন, সহবাস সঙ্গীর তকমা ছেড়ে তারা এখন স্বামী- স্ত্রী। যদিও খুল্লামখুল্লা প্রেমে সর্বদাই মজে আছেন নুসরত জাহান। এখন যেন জোর গলায় একটাই বার্তা দিচ্ছেন, 'বেশ করেছি প্রেম করেছি, করবোই তো'।

311

আপাতত চুটিয়ে যশ ও ঈশানকে নিয়ে তার ভরা সংসার। যশের সঙ্গে নতুন সংসারে স্বাদ নিতেই ব্যস্ত নুসরত। হাজারো কাজের মধ্যেও কাপল গোলস দিয়েই চলেছেন সাংসদ অভিনেত্রী। সুযোগ পেলেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলকানি দেখে খানিকটা সময় কাটাতে এদিক-ওদিক বেড়িয়ে পড়েন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।

411

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় খুল্লামখুল্লা প্রেমের ছবি শেয়ার করে সকলকে চমকে দিয়েছেন যশ ও নুসরত। সপ্তাহান্তের ছুটি কাটাতে সমুদ্র সৈকতে  সময় কাটাচ্ছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। এবার সমুদ্র সৈকত থেকে ছবি ও ভিডিও শেয়ার করে মুহূর্তে উত্তাপ বাড়িয়ে দিলেন নুসরত জাহান।

511

ডুবন্ত সূর্যকে সাক্ষী রেখে ভালবাসায় মজলেন যশ ও নুসরত। সমুদ্রের সামনেই বউকে কাছে টেনে আদরে-চুম্বনে ভরিয়ে দিলেন যশ,যা দেখেই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। মুহুর্তের মধ্যে ভাইরাল হল ছবি।
 

611

 নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন নুসরত। যেখানে দেখা যাচ্ছে বিলাসবহুল রিসর্টে নুসরত। তারপর কেউ হাত ধরে টার্ন করতেই তিনি পৌঁছে গেলেন সোজা সমুদ্রে। এখানেই আসল টুইস্ট। নিয়ন অ্যাকোয়া রঙের বিকিনি পরে সমুদ্র সৈকতে দৌঁড়ে বেড়াচ্ছেন নুসরত জাহান।

711


বিকিনির সঙ্গে সাদা-হলুদ রঙের পালাজো, স্যান্ডেল, খোলা চুলে সমুদ্র সৈকতে দৌঁড়ে বেড়াচ্ছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

811


যশ ও নুসরতের আদর মাখানো ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। যার ক্যাপশনে লেখা, 'লিভ লাইফ কুইন সাইজ'। কার সঙ্গে ভ্যাকেশন ট্রিপ কাটাচ্ছেন তা বুঝতে খুব বেশি সময় লাগেনি। কারণ নুসরতকে যে রিসর্টে দেখা গিয়েছে সেখান থেকেই রিল ভিডিও শেয়ার করেছেন যশ। যেখানে অভিনেতা ফ্যানেদের সঙ্গে রিসর্টের পুরো ভিতরটা ঘুরে দেখিয়েছেন। যার ফলে খুব সহজেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে দিয়েছেন নেটিজেনরা। 
 

911

কখনও জিম তো কখন নুসরতের সঙ্গে বসে আড্ডা। কখনও আবার পড়ন্ত বিকেলে সমুদ্রকে সাক্ষী রেখে আদরে-চু্ম্বনে মত্ত হয়েছেন যশ ও নুসরত। একদিকে খোলা আকাশ অন্যদিকে গভীর সমুদ্রে বউ নুসরতকে কাছে টেনে আলতো চুম্বনে ভরিয়ে দিয়েছেন যশ। নেটদুনিয়ার হটকেক যশ-নুসরতের এই ভালবাসা দেখতেই উপচে পড়ছে ভিড়। ঘুরতে যেতে দুজনেই ভীষণ ভালবাসেন। সময় পেলেই সঙ্গীর হাত ধরে বেড়াতে চলে যান নুসরত জাহান।

1011

সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। 

1111

সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos