যৌনতা-সহবাস ভুলে যাওয়াটা কি এতটাই সোজা? রণজয়ের সঙ্গে ব্রেক আপের পরই সোহিনী বললেন 'আমি একা'

সম্পর্কের সমীকরণটা যেন মুহূর্তে বদলে গেছে। ২০২১ এবং ২০২২ সালটার মধ্যে আকাশ-পাতাল তফাৎ সোহিনী সরকারের। অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই।  দীর্ঘদিন ধরেই টলি তারকা রণজয় বিষ্ণুর  সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী সরকার। কিন্তু হঠাৎই পথ হল আলাদা। রণজয়ের সঙ্গে কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তারই উত্তর খুঁজছে টলিউড। যদিও এর কোনও কারণ এখনও পাওয়া যায়নি। তবে প্রেম যে জীবনে নেই তা বারবারই বুঝিয়ে দিচ্ছেন সোহিনী সরকার। গত সোমবার রাতে  বিস্ফোরক পোস্ট করেছেন সোহিনী সরকার । দুটি পোস্টেই বিচ্ছেদের ইঙ্গিত। ফের মঙ্গলবার রাতে আবার সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করলেন সোহিনী। আরও একবার সকলকে জানিয়ে দিলেন, 'আমি একা এবং একাকীত্বের প্রতিটা মুহূর্তে দারুণ ভাবে এনজয় করছি।'তবে কি সত্যি সত্যিই রণবীর ও সোহিনীরও পথ আলাদা হল? উত্তর খুঁজছে অনুরাগীরা।
 

Riya Das | Published : Apr 28, 2022 6:36 AM IST

110
যৌনতা-সহবাস ভুলে যাওয়াটা কি এতটাই সোজা? রণজয়ের সঙ্গে ব্রেক আপের পরই সোহিনী বললেন 'আমি একা'

টলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। টলিপাড়ার অন্দরে কান পাতলেই রণজয় বিষ্ণুর ও সোহিনী সরকারের ব্রেক আপ খবর নিয়ে জোর চর্চা শোনা যাচ্ছে। সময়টা যেন মোটেই ভাল যাচ্ছে না তা বারেবারে বুঝিয়ে দিচ্ছেন সোহিনী সরকার।

210


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোমবার রাতে  বিস্ফোরক পোস্ট করেছেন সোহিনী সরকার । দুটি পোস্টেই বিচ্ছেদের ইঙ্গিত। প্রথম পোস্টটিতে সোহিনী লিখেছেন একা, এবং প্রতিটা মুহূর্ত উপভোগ করছি। এবং অন্য একটি পোস্টে সোহিনী লিখেছেন, বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব, না হলে পরে অন্যায় হবে। তবে কি ফের বিচ্ছেদ  হল টলিউডে?

310

ফের মঙ্গলবার রাতে আবার সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করলেন সোহিনী। আরও একবার সকলকে জানিয়ে দিলেন, 'আমি একা এবং একাকীত্বের প্রতিটা মুহূর্তে দারুণ ভাবে এনজয় করছি।'তবে কি সত্যি সত্যিই রণবীর ও সোহিনীরও পথ আলাদা হল? উত্তর খুঁজছে অনুরাগীরা।

410


দীর্ঘদিন ধরেই টলি তারকা রণজয় বিষ্ণুর  সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী সরকার। সোহিনী ও রণজয় বিষ্ণু টলিপাড়ার হট কাপলসদের মধ্যে অন্যতম। তবে আর একসঙ্গে থাকা হল না সারাজীবন। তার আগেই পথ আলাদা হল দুজনের, তেমনটাই শোনা যাচ্ছে কানাঘুষোতে।

510

বিচ্ছেদ সম্প্রতি প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন সোহিনীর প্রেমিক রণজয় বিষ্ণু।  রণজয়ের দাবি, প্রেম আছে। সবটাই কথার কথা। সোহিনীর মনে জমে থাকা অনুভূতি ভাগ করে নিয়েছেন। এই বিষয়টি নিয়ে এত জলঘোলা করার কিছুই নেই।  যদি চর্চা ক্রমশ বেড়েই চলেছে। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট সোহিনী সরকার।

610


তবে সদ্য কয়েকদিন আগেও প্রতীক ও অঙ্কিতার বিয়েতে সিকিমে উপস্থিত ছিলেন সোহিনী সরকার। সেকথা অঙ্কিতাও জানান। কিন্তু সেখানে উপস্থিত ছিলেন না রণজয় । তারপরই জোর চর্চা শুরু হয়  টলিপাড়ায়। যদিও একথা মানতে নারাজ সোহিনীর প্রেমিক।

710


গত মার্চ মাসে জন্মদিন ছিল রণজয় বিষ্ণুর। সেদিনও প্রেমিকা সোহিনীর সঙ্গেই ছিলেন। তবে এরকম পোস্টে কেন তা নিয়ে চর্চা শুরু হয়েছে। সোহিনীর প্রেমিক প্রথম সারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আমাদের বিচ্ছেদ হয়নি মোটেই, যেমন ছিল ঠিক তেমনই আছে।
 

810

সোহিনী সরকার এখনও নিজের ব্রেক আপ নিয়ে মুখ খোলেননি ঠিকই কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রেম ভাঙা নিয়ে স্পষ্ট ইঙ্গিত দিয়েই চলেছেন। তবে কি সত্যি সত্যিই রণবীর ও সোহিনীরও পথ আলাদা হল। পাগলের মতো উত্তর খুঁজে বেড়াচ্ছেন সোহিনী ভক্তরা।

910

লুকোছাপা, রাখঢাক যে মোটেই পছন্দ নয় সোহিনীর তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পিডিএ-তে স্পষ্ট।বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী সরকার  । টেলিভিশন দিয়ে অভিনয়ের শুরু। তারপর থেকেই একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী। 

1010


হামেশাই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাদেরকে। কোনওদিন নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখার চেষ্টা করেননি টলি অভিনেত্রী সোহিনী সরকার এবং টলি তারকা রণজয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই একাধিক সাহসী মুহূর্তে নজর কাড়েন টলিপাড়ার এই লাভবার্ডস। তবে হঠাৎ কী হল ?

Share this Photo Gallery
click me!
Recommended Photos