যশের জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন নুসরাত, সোশ্যাল মিডিয়া পোস্টে ফ্রেমবন্দি রোমান্স

নুসরাত উজ্জ্বল এই দুই নাম নিয়ে টলিউডের ঝড় উঠেছে গত এক বছর ধরে। নিখিলের সঙ্গে নুসরাতের বিচ্ছেদ পাশাপাশি যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ হয়ে ওঠার খবর এখন সকলেরই প্রায় ঠোঁটস্থ। এই পরিস্থিতিতে নিজেদের মতো করে নিজেরা ভালই আছেন এই জুটি। পেতে ফেলেছেন ছোট্ট একটি সংসার।

Jayita Chandra | Published : Oct 10, 2021 6:14 AM IST

19
যশের জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন নুসরাত, সোশ্যাল মিডিয়া পোস্টে ফ্রেমবন্দি রোমান্স

নিখিলের সঙ্গে দীর্ঘদিন যোগাযোগ নেই নুসরাতের, খবরটা কানাঘুষো অনেকেরই কানে আসলেও তা যে বিচ্ছেদের পথে এগোবে তো অনেকে অনুমান করেন।
 

29

নুসরাত জাহান ও যশ তখন ব্যস্ত পুজো ছবির কাজ নিয়ে, ছবির নাম এস ও এস কলকাতা। এই ছবির কাজ চলাকালীন ঘনিষ্ঠ হয়ে পড়েন দুই।

39

তারপর থেকে নানান জনের নানান মত। কি বলছেন তারা কেবলই বন্ধু কেউ আবার বিতর্ক উস্কে দিয়ে জানাচ্ছেন তারা চুটিয়ে প্রেম করছেন। যদিও এই বিষয়ে বিন্দুমাত্র মুখ খোলেননি তখন নুসরাত কিংবা যশ।

49

 সম্পর্কে সমীকরণ সকলের চোখে ধরা পড়তে খুব বেশি সময় লাগেনি। নিখিলের সঙ্গে যখন বছর সঙ্গে ঠিক সেই মুহূর্তে দাঁড়িয়েই যশের সঙ্গে সম্পর্কের খবর দানা বেঁধেছিল।

59

এরপর আগুন ছড়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর। নিখিল জাইন নিজেই জানিয়েছিলেন এই সন্তান নিখিলের নয়। এরপর বাড়ি কটুক্তি বিতর্ক ও সমালোচনা।
 

69

তবে বর্তমানে সে সব অতীত। এখন নুসরাত সদ্যোজাতকে নিয়ে সংসার পেতে বসেছেন। ফিরেছেন স্বাভাবিক জীবনের ছন্দে। সিনেমা থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হওয়ার কাজ ইতিমধ্যেই চোখে পড়ছে।

79

আর সেই সকল স্থানে নুসরাতকে ঘিরে উঠেছিল একটাই প্রশ্ন সন্তানের পিতৃপরিচয়। খুব একটা রাখঢাক না করেই নুসরাত জানিয়েছিলেন তিনি উজ্জ্বল দুজনেই তাদের সন্তানকে নিয়ে ভালো আছেন।

89

এরপর থেকেই স্পষ্ট হয়ে যায় সমস্ত বিষয়। বর্তমানে বর্তমানে তারা একই সঙ্গে রয়েছেন। সত্য ঈশানের এক মাসির জন্মদিন সেলিব্রেট করলেন নুসরাত। এবার পালা যশের। 

99

তাই তার জন্মদিনে চুপ থাকলেন না নুসরাত জাহান। সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানালেন যশ দাশগুপ্তকে। কেবল তিনিই নন নেট পাড়ায় যশকে নিয়ে বর্তমানে শুভেচ্ছার ঝড় উঠেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos