সঙ্গম-রোম্যান্স নয়, অন্তঃসত্ত্বা নুসরতের মন রাখতে এই কাজটাও করতে হল যশকে, মুগ্ধ বনুয়া মিমি


আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। চলতি মাসেই নাকি আসতে চলেছে গর্ভের সন্তান। অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন তার প্রমাণও কয়েকদিন আগে মিলেছে। লুকোছাপা-রাখঢাক, নীতি পুলিশের চোখরাঙানিকে উপেক্ষা করেই  টলিপাড়ার হবু মা নুসরতের সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজছেন যশ দাশগুপ্ত।  এবার হবু মায়ের মন রাখতে এই কাজটাও করলেন যশ, এবং তার ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নুসরত যা দেখে মুগ্ধ বনুয়া মিমি ।

Riya Das | Published : Aug 20, 2021 5:44 AM IST

18
সঙ্গম-রোম্যান্স নয়, অন্তঃসত্ত্বা নুসরতের মন রাখতে এই কাজটাও করতে হল যশকে, মুগ্ধ বনুয়া মিমি
প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। সূত্র বলছে চলতি মাসেই আসতে চলেছে গর্ভের সন্তান। অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন তার প্রমাণও কয়েকদিন আগে মিলেছে।
28
নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্রেমকাহিনি এখন টলিপাড়ার বহুলচর্চিত কিসসা লুকোছাপা-রাখঢাক এখন অতীত। এতদিন আকার ইঙ্গিতে নিজেদের সম্পর্কের কথা বললেও এবার জনসমক্ষে এলেন দুজনে।
38
নীতি পুলিশের চোখরাঙানিকে উপেক্ষা করেই বৃষ্টিভেজা দিনে টলিপাড়ার হবু মা নুসরতের সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজেছিলেন যশ দাশগুপ্ত। অন্তসত্ত্বা প্রেমিকার সঙ্গে চরম ঘনিষ্ঠতার মুহূর্ত নিমেষে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।
48
কয়েকদিন আগেই প্রেমিকার প্রেগন্যান্সি নিয়ে প্রথমবার মুখ খুলেছিলেন যশ দাশগুপ্ত। নুসরতের প্রশ্ন উঠতেই যশ বলেন, আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা মহিলার ভাল সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। এবার হবু মায়ের মন রাখতে এই কাজটাও করলেন যশ, এবং তার ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নুসরত যা দেখে মুগ্ধ বনুয়া মিমি
58
গত বৃহস্পতিবার নিজের সোশ্যালে কফি ডেটের ঝলক তুলে ধরলেন নুসরত। তবে কার সঙ্গে কফি ডেটে গিয়েছিলেন তা কিন্তু গোপন রেখেছেন নুসরত। কিন্তু গোপন কথাটি গোপন আর রইল না। আকার ইঙ্গিতে সবটাই বুঝিয়ে দিলেন নুসরত।
68
কফি ডেটের ছবি পোস্ট করে নুসরত ক্যাপশনে লিখেছেন, আজকের এই সুন্দর মুডটার পিছনে হাত রয়েছে কফি আর আমার সবচেয়ে প্রিয় সঙ্গীর। তবে প্রিয় সঙ্গীর নাম না নিলেও সকলেই বুঝে গেছেন।
78
চোখেমুখে স্পষ্ট মাতৃত্বের ছাপ, প্রেগন্যান্সি গ্লো যেন ঠিকরে বেরোচ্ছে নুসরতের। নুসরতকে দেখে মুগ্ধ বনুয়া মিমি কমেন্টে জানিয়েছেন, ইউ গ্লো। ভালবাসার ইমোজি দিয়ে ধন্যবাদ জানিয়েছেন নুসরত।
88
নুসরত নিজের মাতৃত্বটাকে চুটিয়ে উপভোগ করছেন তা কিন্তু বেশস্পষ্ট। বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। হয়তো নুসরতও তেমনটাও করতে পারেন বলে অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান।
Share this Photo Gallery
click me!
Recommended Photos