খোলা পিঠ, 'ক্লিপটা খুলে গেলেই বেরিয়ে আসবে গোপনাঙ্গ', সাহসী ছবি দিতেই নোংরা কটাক্ষ মিশমিকে

টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ অভিনেত্রী মিশমি দাস। টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে ছবিতে পোজ দিয়ে মুহূর্তে ভাইরাল হয়েছেন মিশমি। উন্মুক্ত পিঠে সাতটি চক্র ট্যাটু-তে নজরে পড়তেই ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ। নেটিজেনদের নোংরা কমেন্টে ভরে গিয়েছে মিশমির  সোশ্যাল মিডিয়ার পাতা।
 

Riya Das | Published : Aug 19, 2021 1:32 PM IST

19
খোলা পিঠ, 'ক্লিপটা খুলে গেলেই বেরিয়ে আসবে গোপনাঙ্গ', সাহসী ছবি দিতেই নোংরা কটাক্ষ মিশমিকে
উন্মুক্ত পিঠ, বাকা চোখের চাহনি টলি অভিনেত্রী মিশমি দাসের হট ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে ছবিতে পোজ দিয়ে মুহূর্তে ভাইরাল হয়েছেন মিশমি।
29
উন্মুক্ত পিঠে সাতটি চক্র ট্যাটু-তে নজরে পড়তেই ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ। নেটিজেনদের নোংরা কমেন্টে ভরে গিয়েছে মিশমির সোশ্যাল মিডিয়ার পাতা।
39
যদিও এই প্রথমবার নয়, মিশমির সোশ্যাল হ্যান্ডেলে ব্যাকলেস ছবি আর অনেকই রয়েছে। যদি যতবারই সাহসী পোজে ছবি দিয়েছেন ঠিক ততবারই সমালোচনা মুখে পড়েছেন অভিনেত্রী।
49
মিশমির হট অবতারে ছবি দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। কেউ অভিনেত্রীর অন্তর্বাস নিয়ে কথা বলেছেন তো নেটিজেনদের কেউ বলেছেন, পেছন থেকে ক্লিপটা খুলে দিলেই একেবারে খোলা। কি দরকার এসব ছবির? কি দরকার এসব পোস্টের?
59
নেটিজেনদের একজন আবার চক্র ট্যাটু-তে এগডালিয়ার লাইটিংয়ের সঙ্গে তুলনা করেছেন। তবে মিশমি এই নোংরা মন্তব্যের জবাব দিতে রাজি নন। তিনি খোশমেজাজেই আছেন।
69
অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। কিছুদিন আগেই নিজের জীবনের মনের মানুষকে প্রকাশ্যে এনেছিলেন নায়িকা। এবার আর প্রেমিক নয়, সাহসী পোজ দিয়ে মুহূর্তে ভাইরাল হয়েছেন মিশমি।
79
খুব অল্প সময়ের মধ্যে মিশমি ফের নজর কেড়েছেন মিশমি। অভিনয় যে পেশা হবে তা কখনও ভাবেননি অভিনেত্রী। বরং তার বদলে চাটার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্ন দেখতেন অভিনেত্রী
89
ম্যাগাজিন দিয়ে কেরিয়ার শুরু করে তিনি আজ অভিনেত্রী। সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। 'বুড়ো সাধু' ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন মিশমি। বর্তমানে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছে মিশমিকে।
99
'বুড়ো সাধু' ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন মিশমি। বর্তমানে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছে মিশমিকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos