হবু শ্বশুর বাড়িতে লক্ষ্মী দেবীর আরাধনায় ব্যস্ত ঝিনুক, রুদ্রজিতের সংসারে প্রবেশ গৃহলক্ষ্মীর

দূর্গাপূজা শেষ। এবার পালা লক্ষ্মীপুজোর। করোনা আবহে পুজোর রং ফিকে হলেও সকলেই  মা লক্ষ্মীর আরাধনায় ব্যস্ত। পুজো থেকে বিজয়া দশমী, একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন সকলের প্রিয় বাঙালি অভিনেত্রী ঝিনুক। বিয়েরও খুব বেশি দেরি নেই। দশমীতে হবু বরের সঙ্গে সিঁদুর খেলার পরই প্রথমবার লক্ষ্মী পুজো করছেন রূদ্রজিৎ-প্রমিতা । বিয়ের আগেই হবু শ্বশুরবাড়িতে পা রাখল গৃহলক্ষ্মী। 
 

Riya Das | Published : Oct 30, 2020 8:20 AM IST

18
হবু শ্বশুর বাড়িতে লক্ষ্মী দেবীর আরাধনায় ব্যস্ত ঝিনুক, রুদ্রজিতের সংসারে প্রবেশ গৃহলক্ষ্মীর

বাংলা টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী ওরফে ঝিনুক এখন নেটিজেনদের নজরে। বিয়ের আর খুব বেশি দেরি নেই। তার আগেই হবু শ্বশুরবাড়িতে লক্ষ্মীপুজোয় করছেন অভিনেত্রী।
 

28

পরণে লাল শাড়ি, কপালে লাল টিপ, সোনার গয়না, কানে ঝুমকো দুল, পরে পুরো নববধূর লুকে ধরা দিলেন প্রমিতা।  পাশে সাদা রঙের পাঞ্জাবিতে ছক্কা হাঁকিয়েছেন রুদ্রজিৎ।

38

টলি অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে শীঘ্রই ছাদনাতলায় বসতে চলেছেন প্রমিতা। একে অপরের সঙ্গে হাতে হাত দিয়ে ছবিতে পোজ দিয়েছে টলিপাড়ার এই লাভবার্ডস।

48

সদ্যই নতুন ফ্ল্যাটে শিফট করেছেন রুদ্রজিৎ। সেই নতুন বাড়িতে গৃহলক্ষ্মীর হাত ধরে  সংসারে প্রবেশ করলেন মা লক্ষ্মী।

58

কয়েকদিন আগেই বিজয়া দশমীর সিঁদুর খেলার পাশাপাশি প্রি-ওয়েডিং ফোটোশুটও সেরে নিয়েছেন প্রমিতা ও রুদ্রজিৎ।

68


আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-র দিন রেজিস্ট্রি করে বিয়ে সারতে চলেছেন এই যুগল। সূত্র থেকে জানা গেছে পুরুলিয়া র একটি রিসর্টে হবে রেজিস্ট্রির অনুষ্ঠান।
 

78

রেজিস্ট্রির দিনই আংটিবদল অনুষ্ঠান সারা হবে বলে জানা গেছে। সূত্র থেকে আরও জানা গেছে, রুদ্রজিৎ ও প্রমিতার বন্ধুবান্ধবরাও তাদের এনগেজমেন্টে উপস্থিত থাকবেন।

88

বর্তমানে জীবন সাথী ধারাবাহিকের জনপ্রিয় চরিত্রে অভিনয় করেছেন রুদ্রজিৎ। সম্প্রতি শেষ হয়েছে এখানে আকাশ নীল, যেখানে ঝিনুকের চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন প্রমিতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos