হাতে মেহেন্দি, শুরু হল কাজল আগরওয়ালের বিয়ের প্রস্তুতি

বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। সোশ্যাল মিডিয়ার হত ধরে প্রকাশ্যে এল তাঁর মেহেন্দির ছবি। হবু স্বামীকে সঙ্গে নিয়েই জানালেন দশেরার শুভেচ্ছা। এক নজরে দেখে তাঁর বিয়ের প্রস্তুতির কিছু ছবি। 

Poulomi Nath | Published : Oct 29, 2020 12:13 PM IST / Updated: Oct 29 2020, 07:35 PM IST

15
হাতে মেহেন্দি, শুরু হল কাজল আগরওয়ালের বিয়ের প্রস্তুতি

জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালের বিয়ের কথা বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল। এবার তাঁর বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেল। ইতিমধ্যেই তাঁর হাতে লেগে গিয়েছে মেহেন্দি।

25

তিনি তাঁর পার্সনাল লাইফকে সবার থেকে লুকিয়ে রাখতেই স্বচ্ছন্দ বোধ করেন। তবে সম্প্রতি কাজল নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর বিয়ের খবর জানিয়েছেন। পোস্ট করেছেন হবু স্বামীর সঙ্গে নিজের ছবিও। 

35

এত দিন হবু স্বামীর কোনও ছবি পোস্ট করতে দেখা যায়নি তাঁকে। তবে এবার নিজেই পোস্ট করলেন হবু স্বমী গৌতম কিচলুর ছবি। পাত্র অবশ্য চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত নন। পাত্র গৌতম কিচলু পেশায় ইন্টিরিয়র ডিজাইনার।  

45

দশেরার শুভ দিনে হবু স্বমীকে দর্শকদের সামনে আনলেন অভিনেত্রী। এক সঙ্গে জানিয়েছেন দশেরার শুভেচ্ছা। দু'জন পাশাপাশি যেন মেড ফর ইচ আদার মনে হচ্ছে।

55

৩০ অক্টোবর থেকে শুরু হয়ে যাবে বিয়ের যাবতিয় অনুষ্ঠান। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রাই থাকছেন এই অনুষ্ঠানে। সম্পূর্ণ  আঘরোয়া ভাবেই হচ্ছে অনুষ্ঠান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos