অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠ দিনগুলোকে স্মরণ করে কেন বিবাগি হলেন 'দিদি নং ১' রচনা

অমিতাভের সঙ্গে তার সম্পর্কের কথা বিভিন্ন সময়েই স্মরণ করে থাকেন রচনা। বিভিন্ন সময়ের কাটানো মুহূর্ত, হাতে হাত ধরে চলা,কীভাবে শ্যুটিংয়ে বচ্চনকে কাছাকাছি পেয়েছিলেন সবই অকপটেই স্বীকার করেছিলেন বাংলার এই অভিনেত্রী। তার অভিনয় জীবনে বচ্চনের সঙ্গে থাকাটা তাকে কতটা প্রেরণা জুগিয়েছে তাও তিনি জানিয়েছিলেন তার বিভিন্ন সাক্ষাৎকারে। বলতে গেলে বচ্চনের 'লাভ ইন্টারেস্ট' হিসেবে ছবিতে কাজ করা তার কাছে চরম পাওয়া। পুরোনো দিনের সেই দিনগুলিকেই স্মৃতির পাতায় আবারও উস্কে দিলেন অভিনেত্রী। ছবির শ্যুটিংয়ের জন্য বচ্চনের সঙ্গে তিনি যেই যেই জায়গায় গিয়েছিলেন সেই পুরোনো জায়গাতেই তিনি আবারও ফিরে গেছেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন রচনা। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একঝলকে দেখে নিন স্মৃতিচারণার একগুচ্ছ ছবি।

Riya Das | Published : Mar 14, 2020 4:52 AM IST / Updated: Mar 14 2020, 11:41 AM IST

16
অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠ দিনগুলোকে স্মরণ করে কেন বিবাগি হলেন 'দিদি নং ১' রচনা
সালটা ১৯৯৯। পরিচালক ইভিভি সত্যনারায়ণ পরিচালিত 'সূর্যবংশম' ছবিতে অমিতাভের সঙ্গে প্রথম পর্দা শেয়ার করেছিলেন টলি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।
26
সম্প্রতি পুরোনা দিনে ফিরে গিয়েছেন রচনা। অমিতাভের সঙ্গে পর্দা শেয়ার করার দিনগুলো আজও ভুলতে পারেননি অভিনেত্রী।
36
বোটানিক্যাল গার্ডেনের ক্যান্ডি লেকের ধারে দাঁড়িয়ে তখন আর এখনকার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।
46
এখনও যে প্রতিটা মুহূর্তে তিনি অমিতাভকে মনে করেন সেটা ছবি পোস্ট করেই বুঝিয়ে দিয়েছেন 'দিদি নং ১' রচনা।
56
'সূর্যবংশম' ছবির সুপারহিট গান 'দিল মেরে তু দিওয়ানা হ্যায়'-তে তাদের ভালবাসা প্রদর্শন হয়েছিল। যা নজর কেড়েছিল দর্শকদের।
66
জমিদার বাড়ির পালিত কন্যা হিসেবে পর্দায় নজর কেড়েছিলেন অভিনেত্রী রচনা। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন বিগ বি। এই সিনেমাটিকেই অমিতাভের জীবনের টার্নিং পয়েন্ট হিসেবে ধরা হয়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos