আয়রাকে সর্বদা চোখে হারান মিথিলার Ex-Husband তাহসান, বাবা-মেয়ের মুহূর্ত ভাইরাল নেটদুনিয়ায়

টলিউডের প্রথম সারির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি সুন্দরী রফিয়ত রাশিদ মিথিলা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন ২০১৯-এ। সৃজিত, মিথিলা, ও মিথিলার মেয়ে আয়রা, এখন তাঁদের সুখি গৃহকোণ। সৃজিত, আয়রাকে নিজের মেয়ের মতই কাছে টেনে নিয়ে পিতৃত্ব নয়া সুখ নিচ্ছেন সৃজিত। অন্যদিকে আয়রাকে নিত্যদিন কাছে পাওয়ার জন্য ব্যকুল তার বাবা তাহসান খান। মিথিলার প্রাক্তন স্বামী বাংলাদেশি গায়ক তথা অভিনেতা তাহসান রহমান খান। 

Adrika Das | Published : Dec 14, 2020 7:58 AM IST

19
আয়রাকে সর্বদা চোখে হারান মিথিলার Ex-Husband তাহসান, বাবা-মেয়ের মুহূর্ত ভাইরাল নেটদুনিয়ায়

২০০৬ সালে মিথিলার সঙ্গে বিয়ে হয় তাহসানের। প্রথমদিকে সব ঠিকই ছিল। আয়রার জন্মের কিছু বছর পরই শুরু হয় মিথিলা ও তাহসানের সম্পর্কের তিক্ততা। 

29

পারস্পরিক বোঝাপড়ার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। ২০১৭ সালে ফেসবুক পোস্টের মাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন। 

 

39

যার পরই মিথিলার উপর ক্ষোভ উগরে দেয় বাংলাদেশের মানুষ। তাহসান এবং মিথিলার জুটি বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয়। নিন্দুকদের মতে, আয়রাকে তাহসানের থেকে দূরে সরিয়ে নিয়েছেন মিথিলা। 

49

তবে তেমনটা মোটেই নয়। মিথিলা ও তাহসানের সম্পর্ক শেষ হয়ে গেলেও তাঁদের নিজের মেয়ে আয়রার সঙ্গে তাহসানের সম্পর্ক ক্রমশ গভীর হয়েই চলেছে। 

59

মেয়েকে নিয়েই নানা পোস্টে ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার দেওয়াল। কখনও কোনও ফিল্টার ব্যবহার করে আবার কখনও ছাদের মধ্যে খেলার মাঝে। 

69

বাবা-মেয়ের নানা মুহূর্তই ভেসে ওঠে নেটদুনিয়ার আনাচে কানাচে। সেইসব পোস্টে নেটবাসীরা মিথিলাকে নিয়ে নানা কুমন্তব্য করতেই থাকে। 
 

79

তাহসানকে তারা পরামর্শ দেয় আয়রাকে তাঁর কাথে রেখে দিতে। যদিও এসব কোনও কুমন্তব্যের জবাব তিনি দেন না। সেগুলিকে এড়িয়ে যাওয়াই শ্রেয় মনে করেন তাহসান। 

89

তবে আয়রা ও তাহসানের সম্পর্কের নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ার ভাইরাল পোস্টগুলির মধ্যে একটি। বাবার সঙ্গে সর্বদা দুষ্টুমিতেই মেতে ওঠে আয়রা। 

99

সেই ছবি, ভিডিও প্রায় নিত্যদিনের আপডেটেই তাহসানের ইনস্টাগ্রাম অ্যাকউন্টের মাধ্যমে সকলের সামনে আসে। বাবা মেয়ের এই ভালবাসা আরও গাঢ় হোক, এই কামনাই থাকে শুভাকাঙ্খীদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos