কেবল বক্ষবিভাজিকা নয়, নাভী পর্যন্তই উন্মুক্ত পোশাক, সাবেকি থেকে সাহসী ফোটোশ্যুটে স্টানিং রাইমা

সাবেকি লুকে ঠিক যেন সুচিত্রা সেন। তিনিই আবার হাল ফ্যশনের স্টাইল স্টেটমেন্ট বাতালেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একরাশ ছবি শেয়ার করে। কখনও স্নিগ্ধ কখনও হট লুকে ধরা দেওয়া রাইমা সেন-ই এখন ট্রেন্ড সোশ্যাল মিডিয়ায়। দেখে নেওয়া যাক সম্প্রতি তাঁর শেয়ার করা বেশ কয়েকটি ছবি।

Jayita Chandra | Published : Sep 10, 2021 10:37 AM IST

19
কেবল বক্ষবিভাজিকা নয়, নাভী পর্যন্তই উন্মুক্ত পোশাক, সাবেকি থেকে সাহসী ফোটোশ্যুটে স্টানিং রাইমা

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় রাইমা সেন। একের পর এক ছবি পোস্ট করে ভক্তদের মন জায়গা করেছেন তিনি ইতিমধ্যেই। সোশ্যাল মিডিয়ার পাতাই যেন তাঁর পোর্টফোলিও।

29

সাদা কালো ছবিতেও নজর কাড়লেন রাইমা। মুখের আদল বেশ খানিকটা সুচিত্রা সেনের মত, ছবি শেয়ার করাতেও সেই কথাই উঠে এসেছিল নেটিজেনজের মুখে।

39

ট্রেন্ডি লুকে রিয়া-রাইমা, দুই বোনই এক কথায় এবলে আমায় দেখ তো ও বলে আমায়। তবে সোশ্যাল মিডিয়া থেকে বক্স অফিস ট্রেন্ড, রাইমার লুকেই এখন বাজিমাত।

49

সুচিত্রা সেন-এর লুকে  ছবিতে একাধিকবার নজর কেড়েছিলেন রাইমা সেন। তাঁর মুখের আদল থেকে শুরু করে স্টাইল, ষাটের দশকের কথাই মনে করিয়ে দিল এই ছবি।

59

বর্তমানে হট লুকে পোস্ট করা রাইমার একাধিক ছবি ভাইরাল নেট দুনিয়ায়। কখনও ওয়াইন, কখনও সিগারেট, বিতর্কেও জড়িয়েছে সেই ছবি।

69

তারিখ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে সম্প্রতি। সেই ছবিই জিতে নিয়েছে একাধিক পুরষ্কার। অভিনয় করে প্রশংসিতও হয়েছিলেন তিনি।

79

বর্তমানে একাধিক ফোটোশ্যুট নিয়ে বেজায় ব্যস্ত নায়িকা। পুজোর আগে বিজ্ঞাপনেরও একাধিক জায়গা দেখা যায় তাঁকে। ম্যাগাজিনের কভারের জন্য সম্প্রতি শ্যুটি করলেন রাইমা।

89

তবে এরই মাঝে একের পর এক ছবি শেয়ার করে নেট দুনিয়ায় ঝাড় তুলেছিলেন রাইমা। কোথাও গিয়ে যেন তাঁর সেই এক্স ফেক্টরেই বর্তমানে মজেছেন রাইমা। 

99

খোলামেলা পোশাকে বরাবরই সাবলীল রাইমা। আবারও তা প্রমাণ করলেন তিনি। ঝড়ের বেগে ভাইরাল হল এই ফোটোশ্যুট নেট পাড়ায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos