ঘর ভাঙার আগেই কি পাকাপাকি নুসরতের জায়গা নিচ্ছেন শ্রাবন্তী, এটাই কি 'তুরুপের তাস' নিখিলের

টলিপাড়ার যেন বিয়ে ভাঙার ধুম পড়েছে। সম্পর্কের সমীকরণ বোঝা বড্ড মুশকিল। কখন  যে সম্পর্কের রং বদলে যাচ্ছে, আবার কখন যে কার জায়গা কে নিয়ে নিচ্ছে তা বোঝা বড় দায়। তবে সম্পর্ক ভাঙার তালিকায় সকলের শীর্ষে রয়েছেন নুসরত জাহান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবং দুই নায়িকারই কমন ফ্যাক্টর বিচ্ছেদ। অন্যদিকে শো মাস্ট গো অন -এই মন্ত্রেই এগিয়ে চলেছেন নিখিল। সদ্য মা হওয়া নুসরত এখন অতীত, নতুন পথচলায় নিখিলের তুরুপের তাস শ্রাবন্তী চ্যাটার্জি। তবে কি নুসরতের ঘনিষ্ঠ বান্ধবীকে নিয়েই নিজের আগামীর পথচলা শুরু করলেন নিখিল, নয়া সমীকরণ ঘিরে জোর গুঞ্জন টলিপাড়ায়।
 

Riya Das | Published : Sep 9, 2021 11:51 AM IST

112
ঘর ভাঙার আগেই কি পাকাপাকি নুসরতের জায়গা নিচ্ছেন শ্রাবন্তী, এটাই কি 'তুরুপের তাস' নিখিলের

টলিপাড়ায় আজ যে বন্ধু কাল সে শত্রু। তবে শুধু টলিপাড়ায় নয়, গোটা মিডিয়া ইন্ডাস্ট্রিতে এটাই নিয়ম , যা কিনা চলে আসছে দীর্ঘদিন ধরে। সম্পর্কের সমীকরণ বোঝা বড্ড মুশকিল।

212

টলিপাড়ার যেন বিয়ে ভাঙার ধুম পড়েছে।  কখন  যে সম্পর্কের রং বদলে যাচ্ছে, আবার কখন যে কার জায়গা কে নিয়ে নিচ্ছে তা বোঝা বড় দায়। তবে সম্পর্ক ভাঙার তালিকায় সকলের শীর্ষে রয়েছেন নুসরত জাহান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দুই নায়িকারই কমন ফ্যাক্টর হল বিচ্ছেদ। 

312

শ্রাবন্তী চট্টোপাধ্যায়,  যিনি কিনা তৃতীয় বিয়ের বছর দেড়েকের মধ্যে স্বামীর সঙ্গে একসঙ্গে থাকেন না। অন্যদিকে নুসরত, তিনি আবার বিয়েটাকেই বিয়ে বলে মানেন না। কিন্তু তিনি না মানলেই বিয়ের বৈধতার বিষয়টি আপাতত আদালতে বিচারাধীন।

412

জীবন থেমে নেই, এমনকী থেমে নেই কাজও। 'শো মাস্ট গো অন' -এই মন্ত্রেই এগিয়ে চলেছেন নিখিল। সদ্য মা হওয়া নুসরত এখন অতীত, নতুন পথচলায় নিখিলের তুরুপের তাস শ্রাবন্তী চ্যাটার্জি।
 

512


 তবে কি নুসরতের ঘনিষ্ঠ বান্ধবীকে নিয়েই নিজের আগামীর পথচলা শুরু করলেন নিখিল, নয়া সমীকরণ ঘিরে জোর গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। 

612

বিষয়টা একটু খোলসা করে বলা যাক, ব্যক্তিগত নয় বরং পেশাদার সম্পর্কে নিখিলের বস্ত্রবিপণির হয়ে গ্ল্যামারাস ফোটোশ্যুটে ধরা দিলেন শ্রাবন্তী। আর তা নিয়েই এত চর্চা।

712

বেগুনি ও কালো রঙের লেহেঙ্গায় মোহময়ী অবতারে ধরা দিলেন শ্রাবন্তী। খোলা চুলে, গাঢ় লিপস্টিকের জাদুতে মুগ্ধ সাইবারবাসী। এবং ছবিতে জ্বলজ্বল করছে 'ইউভ ইন্ডিয়া'র নাম।
 

812

নিখিলের ইনস্টা স্টোরিতে শ্রাবন্তীর এই হট অবতার ধরা পড়তেই জল্পনা শুরু হয়েছে টলিপাড়ার অন্দরে। নিখিলের এই বস্ত্র বিপণির হয়ে শুট করেন টলিপাড়ার একাধিক ডিভারা। 

912


নুসরতের সঙ্গে বিয়ের কয়েকমাসের মধ্যেই ২০২০ সালের জানুয়ারি মাসে নিখিল জৈনর ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়া 'ইউভ' লঞ্চ করেছিলেন।  

1012

নুসরতের ভাবনাতেই রঙ্গোলি ইন্ডিয়ার নতুন উদ্যোগ  লঞ্চ করেছিলেন নিখিল। ইউভকে নিজের সন্তান বলেই দাবি করতেন নুসরত।

1112


বছর ঘুরতে না ঘুরতেই পাল্টে গিয়েছে হিসেব-নিকেশ। এর আগেও ইউভ-এর এক বছর পূর্তি উপলক্ষ্যে ফ্যাশন শো-এর আয়োজন করেছিল নিখিল জৈন। সেখানে নুসরতের ঘনিষ্ঠ সকলে হাজির থাকলেও নুসরতের উপস্থিতি চোখে পড়েনি। 

1212

 ফ্যাশন শো-এর  শেষে সকলকে চমক দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ইউভ ইন্ডিয়ার সবুজ শাড়িতে লাস্যময়ী শ্রাবন্তীকে দেখে চমকে গিয়েছিলেন নেটিজেনরা। এবারও বেগুনি লেহেঙ্গায় লাস্যময়ী অবতারে ধরা দিলেন শ্রাবন্তী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos