নগ্ন শরীর, গা থেকে খুলছে শিফনের পোশাক, বক্ষযুগল সামলে হাইভোল্টেজে শিহরণ মুনমুন কন্যা রিয়ার

শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। বয়স ৪০-এর কোটায়। কিন্তু লাস্যময়ীকে দেখলে তা  বোঝা দায়। নগ্ন শরীর, উন্মুক্ত উরুতে হট পোজ দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রিয়া। গা থেকে খুলে পড়ছে পোশাক, বক্ষযুগল সামলে নিয়ে হট পোজে ঘাম ঝরালেন রিয়া। 
 

Riya Das | Published : Apr 28, 2021 3:36 AM IST / Updated: Apr 28 2021, 09:09 AM IST

110
নগ্ন শরীর, গা থেকে খুলছে শিফনের পোশাক, বক্ষযুগল সামলে হাইভোল্টেজে শিহরণ মুনমুন কন্যা রিয়ার

মুনমুন সেনের ছোট কন্যা সর্বদাই লাইমলাইটে থাকতে ভালবাসেন। ফের বোল্ড ছবি শেয়ার করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন।

210

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ  মুনমুন কন্যা। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি।

310

সদ্যই ৪০-এ পা দিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন। হট অ্যান্ড সেক্সি ফিগারে নিউকামারদেরও টেক্কা দিতেও প্রস্তুত রিয়া।

410

সিনেমাতে খুব একটা দেখা না গেলেও তার গতিবিধি সবসময়েই নেটিজেনদের নজরে থাকে।

510

স্টাইল স্টেটমেন্ট থেকে শরীরী আবেদন সর্বদাই মাতোয়ারা ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ফের সেক্সি লুকে ভাইরাল হয়েছেন রিয়া সেন।

610


গা থেকে খুলে পড়ছে পোশাক, নগ্ন শরীরে স্তনযুগল চেপে হট পোজে  ভাইরাল রিয়া সেন।

710

ট্রান্সপারেন্ট কালো পোশাকে লাস্যময়ীর ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী পোশাকের ভিতর দিয়ে সমস্ত শরীরটাই যেন বেরিয়ে আসছে অভিনেত্রীর । 

810

 ১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে।

910


অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । 

1010

একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos