হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

ফ্রেম থেকে শুরু করে ফোটোশ্যুটের সাবজেক্ট, যাই হোক না কেন, পার্ফেক্ট শর্ট দিতে সিদ্ধ হস্ত দুই সেন কন্যা, রিয়া ও রাইমা, কীভাবে নিজেকে প্রতিটা পোজে পার্ফেক্ট করে তুলতে হয়, তা এদের প্রোফাইলে চোখ রাখলেই বেশ কিছুটা স্পষ্ট হয়ে ওঠে। 

Jayita Chandra | Published : Oct 24, 2021 4:00 AM IST

19
হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

খুব কম বয়সেই সিনে দুনিয়ায় (Movie World)  হাতেখড়ি হয়েছিল রিয়ার (Riya Sen)। টলিউড নয়, ডাক আসে সোজা বলিউড (Bollywood)  থেকেই। সেখানেই এক অন্য লুকে ধরা দিয়েছিলেন তিনি। 

29

তবে তারপর বেশ খানিকটা সময় চলে যায় এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে। বিটাউনে (Bollywood) পায়ের তলার মাটি শক্ত করা নেহাতই কঠিন। 

39

কিছু দিলেন পরই আবারও টলিউড (Tollywood) মুখো হয়ে পড়েন রিয়া। তবে কেরিয়ারে নয়া বাঁক আসে ঋতুপর্ণ ঘোষের (Rituporno Ghosh) হাতে। রিয়া বা রাইমা, দুজনকে নিয়েই নতুন করে সাজিয়েছিলেন ঋতুপর্ণ ঘোষ তাঁর সাম্রাজ্য। 

49

একের পর এক ভালো ছবি, আর সেখানে নজর কাড় অভিনয়, কোনও ছবিরই বিকল্প নেই। কিন্তু সেই কিংবদন্তি পরিচালকের জীবনাবসানই যেন পাল্টে দিল সবটা। 

59

বর্তমানে ছবির দুনিয়ায় কাজ হাতে গোনা। তবে মডেলিং হোক বা ব্র্যান্ডভ্যালু, সেই দিক থেকে এই দুই বোনই সুপারস্টারদের কড়া টক্কর দিয়ে থাকে। 

69

বরাবরই রিয়া সাহসী লুকে ছবি শ্যুট করে সকলের নজর কাড়েন। বোল্ড বিউটিতে বুঁদ হয়ে থাকে নেটবাসী। ভক্তমহেল তা মুহূর্তে ভাইরাল। 

79

সেই ছন্দ না ভেঙেই আরও একরাশ ছবি শেয়ার করলেন রাইমা। বয়স যেন গিয়েছে থমকে। শরীরের লালিত্যে তা স্পষ্ট। সিল্কি স্কিন সঙ্গে স্টানিং লুক। 

89

এক কথায় হটনেসের পার্ফেক্ট ব্যালান্স ও প্রকৃত সংজ্ঞাই যেন রাইমা। প্রতিটা পোশাকেই তিনি হিট। আলাদা করে সকলকে তা আর চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে হয় না। 

99

আর বিপুল সংখ্যক ভক্তদের মাঝে সেই ছবি পড়া মাত্রই হয়ে ওঠে ভাইরাল। ঘুম কাড়ে সকলের। শরীরী ভাঁজে উষ্ণতার ছোঁয়ায় রিয়া সকলকে ঘায়েল করতে সিদ্ধ হস্ত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos