Dev Birthday Celebration: কমেন্ট নকল, সাদা কালো থিম, ভালোবাসার পোস্টার, দেবের জন্মদিন রুক্মিনীর কী কী চমক

সুপারস্টার দেবের জন্মদিন বলে কথা, প্রতিবছরই এই দিনটিকে বিশেষ করে তুলতে একাধিক প্ল্যানিং করে থাকেন অভিনেত্রী রুক্মিনী মৈত্র, ২০২১ সালেও তার ব্যতিক্রম হল না, টলিউডের এই পাওয়ার কপিল একের পর এক ছবির কাজ নিয়ে এখন বেশ ব্যস্ত। বিটাউন তেকে শুরু করে টলিপাড়া, ভক্তের সংখ্যা এই দুই স্টারের নেহাতই কম নয়। আর সেই সুপারস্টার দেবের জন্মদিনের একাধিক সেলিব্রেশন মুডের ছবি নেট পাড়ায় বর্তমানে ভাইরাল। 

Jayita Chandra | Published : Dec 26, 2021 4:56 AM IST

19
Dev Birthday Celebration: কমেন্ট নকল, সাদা কালো থিম, ভালোবাসার পোস্টার, দেবের জন্মদিন রুক্মিনীর কী কী চমক

২৫ ডিসেম্বর প্রতি বছরই এই দিনটিতে দেবের সেলিব্রেশনে ভরপুর থাকে নেট পাড়া, সুপারস্টারের জন্মদিন বলে কথা। রুক্মিনীর বিশেষ আয়োজন থেকে শুরু করে পরিবার, ভক্তদের শুভেচ্ছাতে ভরতে থাকে সুপারস্টারের এই বিশেষ দিন। ২০২১-এও তার ব্যতিক্রম হল না। 

29

যদিও একাধিকবার দেব ও রুক্মিনী জানিয়েছেন যে এই দিনটি তাঁরা ঘরোয়া সেলিব্রেশনই বেশি পছন্দ করেন। কখনও কখনও আবার দিনটি কাটে শ্যুটিং সেটেও। তবে এবার একই সঙ্গে গালা সেলিব্রেশনে মাতলেন রক্মিনী ও দেব। দুজনেরই পোশাকে সাদা-কালো কনট্রাস্ট। 

39

এই বছরের জন্মদিনটা যেন আরও একটু বেশি স্পেশ্যাল দেবের (Dev)। জন্মদিনের ঠিক আগের দিনই মুক্তি পেয়েছে দেবের ছবি টনিক। চলতি বছর এটাই দেবের দ্বিতীয় সিনেমা। এর আগে গোলন্দাজ ছবিতে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন দেব।

49

 কোথাও গিয়ে যেন এবার সেই স্বাদই নিতে টনিক ছবিতে বুঁদ দর্শকেরা। একে ছবি মুক্তির আনন্দ তার ওপর জন্মদিনের সেলিব্রেশন। টনিক প্রিমিয়ার সেরেই গালা সেলিব্রেশনে পরিবার ও রুক্মিনীর সঙ্গে গা ভাসালেন দেব। দেব ও রুক্মিনী জুটি এক কথায় বলতে গেলে সিনে দুনিয়ার সকলের খুব প্রিয়। 

59

প্রতিবছরই রুক্মিনী দেবের জন্মদিনে বিশেষ সারপ্রাইজের ব্যবস্থা করে থাকেন। চলতি বছরও তার ব্যতিক্রম হল না। বড়দিনের আমেজেই টলিদুনিয়ার সুপারস্টার প্রতিবছরই জন্মদিন পালন করেন। কখনও শ্যুটিং সেটেই কাটে এই বিশেষ দিন, কখনও আবার পাঁচতারা হোটেলে ফ্যানেদের সঙ্গে ভাইরাল দেব। 

69

প্রতিবার দেবের জন্য় একটি বড় পোস্টার শহরের বুলে লাগিয়ে দেন রুক্মিনী। ২০২১ সালেও তার ব্যতিক্রম হল না। খোদ দেব এবার সেই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আর প্রতিবারের মতই চেনা লুকে ধরা দিল প্রকাশ্যে ভালোবাসা।

79

প্রতিবারের মতই মধ্যে রাতেই শুভেচ্ছা জানিয়ে কেক কাটলেন দেব। এই ভিডিও এখন নেট পাড়ায় ভাইরাল। দেবের পাইপ লাইনে এখন একাধিক ছবি। নতুন বছরকে পাখির চোখ করে একের পর এক ছবি মুক্তির দিকে তাঁকিয়ে টলিউড সুপারস্টার। বছর পড়তে শুরু হবে শ্যুটিং। এরই মাঝে তৈরি হয়েগিয়েছে পরবর্তী ছবি কিসমিস। 

89

রিল লাইফ ও রয়েল লাইফের জুটিকে কবে একসঙ্গে দেখতে দর্শকেরা তার জন্য মুকিয়ে আছে। এখন দেখার জন্মদিনে দেবের উপহার টনিক কতটা বাংলার বক্স অফিসকে সমৃদ্ধ করে, ভক্তদের মধ্যে দেবের এই ছবি নিয়ে উত্তেজনা নেহাতই কম নয়। সুপারস্টারের জন্মদিন উপলক্ষে দিন ভর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ঝড়। 

99

২০২০ সালে গোলোন্দাজ ছবির শ্যুটিং-এ ব্যস্ত ছিলেন স্টার দেব। তারই মাঝে সারপ্রাইজ নিয়ে হাজির হয়েচিলেন এই সুপারস্টার। ঝড়ের গতীতে ভাইরাল হয়েছিল সেই ছবি এবার শ্যুটিং সেট নয়, বরং টনিক মুক্তির সেলিব্রেশন ও জন্মদিন মিলে মিশে একাকার।  দিন ভর ব্যস্ততার মাঝেও থাকছে বিশেষ সেলিব্রেশন। যদিও দেব জন্মদিনে সেভাবে কোনও ছুটি নিয়ে সেলিব্রেশনে মাতেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos