লাস্যময়ী শ্রাবন্তীর 'হবু বউমা'কে চেনেন, 'Boldness'-এ ঝড় তুলছেন অভিমন্যুর প্রেমিকা


মা-ছেলেকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন জানার জন্য সবসময়েই মুখিয়ে রয়েছে দর্শকরা। এবার শ্রাবন্তীকে টপকে যাচ্ছে ছেলের ঝিনুকের প্রেমিকা। নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক এখন অনেকটাই বড়, চুটিয়ে প্রেম করছেন এই  মডেলের সঙ্গে। কে এই দামিনী, জানুন বিশদে।

Riya Das | Published : Jan 5, 2021 6:58 AM IST / Updated: Jan 05 2021, 12:36 PM IST

110
লাস্যময়ী শ্রাবন্তীর 'হবু বউমা'কে চেনেন, 'Boldness'-এ ঝড় তুলছেন অভিমন্যুর প্রেমিকা
অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ এর শুরুতেই ফের নেটিজেনদের নজরে শ্রাবন্তী চ্যাটার্জি। তবে এবার শুধু শ্রাবন্তী নয়, ছেলে অভিমন্যুও নেটিজেনদের নজরে রয়েছেন।
210
নতুন বছরের শুরুতেই নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। এবং সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।
310
নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক এখন অনেকটাই বড়, চুটিয়ে প্রেম করছেন এই মডেলের সঙ্গে। তার শরীরী জাদুতেই কাত নেটিজেনরা।
410
লাস্যময়ী শ্রাবন্তীর মতোই সুন্দর তার হবু বউমা। সাইবারবাসী তেমনটাই বলছেন। তবে শরীরী সৌন্দর্যে বলি নায়িকাদেরও টেক্কা দিতে প্রস্তুত অভিমন্যুর প্রেমিকা।
510
পেশায় মডেল দামিনী ঘোষ। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ দামিনী। ফ্যানবেস ধরে রাখতেও যে তিনি সিদ্ধহস্ত তা ইনস্টা অ্যাকাউন্ট দেখলেই প্রমাণ মিলবে। ফলোয়ার সংখ্যাও ২০ হাজার, যা ক্রমশ আকাশছোঁয়া হচ্ছে।
610
দীর্ঘ তিন বছর ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন দামিনী। কলকাতারই মেয়ে তিনি। বড় হওয়া থেকে কলেজ সবটাই কলকাতাতে।
710
নতুন বছরের শুরুতেই প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে নিজেদের সম্পর্কের কথা জানিয়েছিলেন শ্রাবন্তী পুত্র।
810
একাধিক ব্র্যান্ডের হয়ে মডেলিং করেছেন দামিনী। সাহসী ফোটোশুটে নিজের শরীরী উষ্ণতাকে সকলের সামনে মেলে ধরেছেন দামিনী।
910
ছোট্ট ঝিনুকের প্রেমিকার সঙ্গে মা শ্রাবন্তীরও যে সম্পর্ক ভাল তা ছবিতে স্পষ্ট। একফ্রেমের ভালবাসা মাখানো ছবিতে দেখা গিয়েছে হবু বউমা ও ছেলের সঙ্গে শ্রাবন্তীকে।
1010
দামিনীর শরীরী জাদুর নেশায় বুঁদ সাইবারবাসী। দীর্ঘ ৩ বছর ধরেই মডেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিমন্যু।
Share this Photo Gallery
click me!
Recommended Photos