ব্ল্যাক সিকুইন্ড শাড়িতে অসম্ভব গ্ল্যামারাস শ্রাবন্তী, দেখে নিন ছবি

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ছবিগুলি দেখলেই বোঝা যায় তিনি বেড়াতে যেতে খুবই ভালোবাসেন। প্রায়ই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন অভিনেত্রী, সি-বিচ যে তাঁর খুব প্রিয় তা বলাই বাহুল্য। সি-বিচে প্রায়ই ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে,তবে এবার আরও কিছু নতুন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। চলুন দেখে নেওয়া যাক।

Abhinandita Deb | Published : Aug 8, 2022 1:45 PM IST / Updated: Aug 08 2022, 11:38 PM IST

17
ব্ল্যাক সিকুইন্ড শাড়িতে অসম্ভব গ্ল্যামারাস শ্রাবন্তী, দেখে নিন ছবি

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ছবিগুলি দেখলেই বোঝা যায় তিনি বেড়াতে যেতে খুবই ভালোবাসেন। প্রায়ই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন অভিনেত্রী, সি-বিচ যে তাঁর খুব প্রিয় তা বলাই বাহুল্য। সি-বিচে প্রায়ই ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে,তবে এবার আরও কিছু নতুন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। চলুন দেখে নি।

27

সম্প্রতি গর্জিয়াস ব্ল্যাক শাড়িতে দেখা গেল শ্রাবন্তীকে। ব্ল্যাক সিকুইন্ড শাড়ি সঙ্গে পড়েছেন হীরের মাল্টিপল লেয়ার্ড নেক পিস, হাতে ম্যাচিং ব্রেসলেট। চুল খোলাই রেখেছেন, মুখে খুব বেশি গাঢ় মেকআপ নেই বললেই চলে, অসম্ভব গ্ল্যামারাস দেখাচ্ছে কিন্তু তাঁকে। 
 

37

ছবিতে ক্যাপশন দিয়েছেন, 'গ্লো ইন দ্য ডার্ক' সত্যিই গ্লো করছেন অভিনেত্রী, অন্ধকারে একরাশ উজ্জ্বল আলোর মতনই মনে হচ্ছে তাঁকে। 

47

সম্প্রতি রিলিজ করেছে 'অচেনা উত্তম' যেখানে অভিনেত্রীকে উত্তম কুমারের স্ত্রী অর্থাৎ গৌরী দেবীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে। গৌরী দেবীর চরিত্রে অভিনয় করে দারুন উচ্ছসিত অভিনেত্রী।

57

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ছবিগুলি দেখলেই বোঝা যায় তিনি বেড়াতে যেতে খুবই ভালোবাসেন। সম্প্রতি মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে অনেকগুলি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। 

67

 সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে যে শ্রাবন্তী নাকি নতুন একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তবে এ বিষয়ে যদিও এখনও অবধি মুখ খোলেননি অভিনেত্রী নিজে, তবে শোনা যাচ্ছে এই নতুন ভালোবাসার মানুষটি নাকি একজন বড় বিজনেসম্যান।

77

মলদ্বীপে গিয়েই  একের পর এক ছবি পোস্ট করে চলেছেন শ্রাবন্তী। যা দেখেই ভিড়মি খেয়েছেন ভক্তরা। অভিনেত্রীকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় হামলে পড়ছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos