ভেজা শরীরে চুঁইয়ে পড়ছে জলের বিন্দু, গা গরম করা হট ক্লিভেজে পুরুষদের মনে আগুন জ্বালালেন 'বাহা মণি'

টলি অভিনেত্রী রনিতা দাস, নামটা শুনলেই যেন একটা নামই মাথায় আসে। সেটা হল বাহামণি। সালটা ২০০৯। স্টার জলসার ধারাবাহিক ধন্যি মেয়ে ধারাবাহিক দিয়েই অভিনয় জগতে পথচলা শুরু হয়েছিল রনিতা দাসের। তারপর ইস্টিকুটুম ধারাবাহিকে অভিনয়ের পর থেকেই  বাহামণি নামেই বেশি পরিচিতি পান রনিতা। তবে বর্তমানে ধারাবাহিকে আর দেখা যায় রনিতাকে। তবে টলি নায়িকাদের থেকে জনপ্রিয়তায় কোনও অংশেই কম নন রনিতা। সম্প্রতি গা গরম করা ফটোশ্যুটে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন বঙ্গতনয়া। পোলকা ডটের সুইমস্যুটে ভেজা শরীরে রনিতাকে দেখে ঘুম উড়েছে পুরুষদের।  হট অবতারে ভক্তদের ধরে রাখতে বাহামণির এই ভোলবদলে কালঘাম ছুটছে । একঝলকে দেখে নিন বাহার উষ্ণ ছবিগুলি।

Riya Das | Published : Aug 8, 2022 11:56 AM IST

110
 ভেজা শরীরে চুঁইয়ে পড়ছে জলের বিন্দু, গা গরম করা হট ক্লিভেজে পুরুষদের মনে আগুন জ্বালালেন  'বাহা মণি'

 টলিউড অভিনেত্রী  রনিতা দাসের সোশ্যাল মিডিয়া থেকে যেন চোখ সরছে না ভক্তদের। হঠাৎ করেই যেন নেটদুনিয়ার হট সেনসেশনের তালিকায় উঠে এলেন রনিতা দাস। প্রতিটা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

210

 টলিউড অভিনেত্রী  রনিতা দাসের সোশ্যাল মিডিয়া থেকে যেন চোখ সরছে না ভক্তদের। হঠাৎ করেই যেন নেটদুনিয়ার হট সেনসেশনের তালিকায় উঠে এলেন রনিতা দাস। প্রতিটা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

310

কালো রঙের পোলকা ডটের সুইমস্যুটে ভেজা শরীরে রনিতাকে দেখে ঘুম উড়েছে পুরুষদের।  হট অবতারে ভক্তদের ধরে রাখতে বাহামণির এই ভোলবদলে কালঘাম ছুটছে । অভিনেত্রীর হট ফোটোশ্যুটে পাগল হয়েছেন ভক্তরা। প্রতিটা ছবিই দুর্দান্ত । 

410

অনাবৃত উরুতে চুঁইয়ে  পড়ছে উষ্ণতা, উন্মুক্ত বুকের খাঁজ, কালো রঙের সুইমস্যুটে ভেজা শরীরে লাস্যময়ীকে দেখেই পাগল হয়েছেন ভক্তরা। কখনও ছবি আবার কখনও ভিডিও পোস্ট করেই শিরোনামে উঠে এসেছেন রনিতা দাস।

510

নেটদুনিয়াতেও ভীষণ অ্যাক্টিভ নায়িকা। হট অবতারে ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি পোস্ট করে থাকেন রনিতা দাস। রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী রনিতা দাস।

610

রনিতা ইনস্টাগ্রামে একের পর এক ছবিতেই চোখ আটকে রয়েছে ভক্তদের। হালফিলের নায়িকাদের মতো ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগার না হলে ও তার কার্ভি ফিগার এবং রূপের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। 

710

 নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন রনিতা দাস। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে নয়া অবতারে নিজেকে মেলে ধরেছেন বাহামণি।

810

ধারাবাহিক  থেকে ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ টলিউড অভিনেত্রী রনিতা। ২০১৮ সালে আনঅ্যাফ্রেড সিজন ২ ওয়েব সিরিজে শেষবারের মতো দেখা গেছে রনিতাকে। তারপর থেকে আর সেভাবে দেখা যায়নি রনিতাকে।

910


রনিতার সিরিয়াল ছাড়ার পর নানা কথা শোনা গিয়েছিল। তবে অভিনেত্রী জানিয়েছিলেন, নিজের শারীরিক সমস্যার জন্যই অভিনয় ছাড়তে বাধ্য হয়েছেন। যেমন অভিনেত্রীর ওভারিতে সমস্যা, মেরুদন্ডে ব্যথা রয়েছে। আর এই ব্যথা নিয়ে এতক্ষণ শ্যুটিং করা সম্ভব নয় তাই তিনি বাধ্য হয়ে সরে এসেছেন।
 

1010

উল্লেখ্য, ২০০৯ সালে স্টার জলসার ধারাবাহিক ধন্যি মেয়ে ধারাবাহিক দিয়েই অভিনয় জগতে পথচলা শুরু হয়েছিল রনিতা দাসের। তারপর ইস্টিকুটুম ধারাবাহিকে অভিনয়ের পর থেকেই  বাহামণি নামেই বেশি পরিচিতি পান রনিতা। তবে অভিনয় না করলেও অভিনেত্রীর হট ফোটোশ্যুট টলি নায়িকাদেরও সমানে সমানে টক্কর দিচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos