পয়লা বৈশাখ কেমন কাটছে টলি তারকাদের, দেখে নিন নববর্ষ সেলিব্রেশনের কিছু ঝলক

'এসো হে বৈশাখ এসো এসো'। চৈত্রকে বিদায় জানিয়ে বৈশাখকে স্বাগত। আজ  ১৫ এপ্রিল, বাঙালির নববর্ষ উৎসব।  নববর্ষের প্রথম দিন ভালো কাজ করলে সারা বছর ভাল কাটে, তেমনটাই মনে করা হয়। এই বিশেষ দিনটি বাঙালি খুব ধুমধাম করেই পালন করে। তবে গত কয়েকবছরে করোনার জন্য উৎসবের রং অনেকটাই ফিকে ছিল। কিন্তু করোনার প্রকোপ কমতেই ফের ছন্দে ফিরেছে বাঙালি। চলতি  বছর খুব ধুমধাম করেই হচ্ছে নববর্ষ পালন। ১৪২৯-কে স্বাগত জানাতে তৈরি আমাপর বাঙালি।  পয়লা বৈশাখ মানেই, শাড়ি, কপালে টিপ, মাথায় ফুল যেন মাস্ট। বাংলা নববর্ষের সঙ্গে যেন নস্টালজিয়া জড়িয়ে রয়েছে সকলের। পয়লা বৈশাখ মানেই নতুন জামা, বিকেল হলেই বাড়ির বড়দের সঙ্গে পাড়ার সোনার দোকানে হালখাতা করতে যাওয়া  মিষ্টিমুখ করা, তার সঙ্গে উপরি পাওনা বাংলা ক্যালেন্ডার। এসব স্মৃতিই পয়লা বৈশাখের সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে। তবে কেমন কাটছে টলি তারকাদের পয়লা বৈশাখ, দেখে নিন একনজরে।
 

Riya Das | Published : Apr 15, 2022 12:13 PM IST

111
পয়লা বৈশাখ কেমন কাটছে টলি তারকাদের, দেখে নিন নববর্ষ সেলিব্রেশনের কিছু ঝলক

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ায় স্বামী রাজ ও ছেলে ইউভানকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন টলি নায়িকা। যার ক্যাপশনে লেখা, 'শুভ নববর্ষ'। সমস্ত অনুরাগীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। তার ফ্যানেরাও তাকে পাল্টা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।
 

211

 

টলি  অভিনেতা দেবের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে শুভ নববর্ষের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন দেবের বান্ধবী তথা অভিনেত্রী রুক্মিণী মৈত্র। আপকামিং ছবি 'কিশমিশ' নিয়ে ব্যস্ত রয়েছেন দেব ও রুক্মিণী। চলতি মাসের ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে 'কিশমিশ'।
 

311

টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যেখানে লাল শাড়ি, সিঁথিতে চওড়া সিঁদুর, গা ভর্তি গয়না পরে হাত জোড় করে দাঁড়িয়ে রয়েছেন। মুখে চওড়া হাসি নিয়ে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

411


টলি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সমস্ত অনুরাগীদের শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। সাদা পাঞ্জাবি, চোখে সানগ্লাস পরে নিজের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'শুভ নববর্ষ। আন্তরিক শুভেচ্ছা ও ভালবাসা রইল। ভালো থাকবেন ও ভাল রাখবেন'। বুম্বা দা-কে পয়লা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।
 

511

টলি নায়িকা তথা সকলের প্রিয় দিদি নম্বর ওয়ান খ্যাত রচনা বন্দ্যোপাধ্যায় ও সকল ভক্তদের বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। নববর্ষ সকলের ভাল কাটুক। এবং সুখ-সমৃদ্ধিতে ভরে উঠুক সকলের জীবন এই কামনা করেছেন রচনা বন্দ্যোপাধ্যায়।
 

611


টলি অভিনেত্রী তথা যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী সমস্ত অনুরাগীদের শুভ নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সকলকে জানাই শুভ নববর্ষ। এই নতুন বছর ভরে উঠুক সুখ ও সমৃদ্ধিতে।


 


 

711

টলিপাড়ার অভিনেতা টোটা রায় চৌধুরী সাবেকিয়ানার ছোঁয়ায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। ধুতি পাঞ্জাবি পরে চেয়ারে বসে ছবিতে পোজ দিয়েছেন টোটা। সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ১৪২৯ শুভ হোক, শান্তিময় হোক, সুস্বাস্থ্য ও সমৃদ্ধি বয়ে আনুক, এই কামনাই করি।

811


টলি অভিনেত্রী সদীপ্তা সেন সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। সাদা শাড়ি, মাথায় ফুল গুজে বঙ্গনারীর বেশে ধরা দিয়েছেন সন্দীপ্তা।  ক্যাপশনে লেখা, 'সবাইকে জানাই শুভ নববর্ষ। নতুন বছর সবার খুব খুব ভালো কাটুক। শুভ হোক সবকিছু'।

911

টলিপাড়ার জনপ্রিয় দম্পতি ঋদ্ধিমা ঘোষ ও গৌরব সকল অনুরাগীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। মিক্স অ্যান্ড ম্যাচ পোশাকে নিজেদের সুন্দর ছবি দিয়ে লিখেছেন, শুভ নববর্ষ। আগামী দিনগুলো হোক আনন্দ ও ভালবাসায় পরিপূর্ণ।

1011

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাতে একটু অন্যভাবে নজর কেড়েছেন টলি নায়িকা স্বস্তিকা দত্ত। কালো রঙের পোশাক পরে খোলা চুলে নজর কেড়েছেন টলি নায়িকা। কপালের টিপ ঘাটা, পায়ে আলতা একদম অন্যভাবে  বৈশাখকে স্বাগত জানিয়েছেন স্বস্তিকা। ক্যাপশনে লিখেছেন 'শুভ নববর্ষ। সারা বছর আনন্দে কাটুক।'
 

1111

টলি অভিনেত্রী সোহিনী সরকার সকল অনুরাগীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। গোলাপি রঙের শাড় পরে শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন, সুখ-সমৃদ্ধি ও নব ভাবনায় সেজে উঠুক এই নতুন বছর। সকলকে পয়লা বৈশাখের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos