ভাই-বোনের খাট্টা-মিঠা মোমেন্ট, ইন্সটাগ্রামে ছবি শেয়ার শেহনাজ গিলের ভাইয়ের

শেহনাজের ভাই তাঁর  নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বোনের সঙ্গে কোয়ালিটি টইম স্পেন্টের ছবি শেয়ার করেছেন।  সেখানে শেহবাজ ক্যাপশনে লিখেছেন, ভাইদের কাছে বোনেরা হল অন্যতম সেরা উপহার। 

Kasturi Kundu | Published : Apr 12, 2022 1:06 PM IST

18
ভাই-বোনের খাট্টা-মিঠা মোমেন্ট, ইন্সটাগ্রামে ছবি শেয়ার শেহনাজ গিলের ভাইয়ের

কাজের মাঝেও ব্যক্তিগত সম্পর্কগুলোকে একটু তোল্লাই কিন্তু দিতেই হয়। আর ঠিক সেই কারনে ভাই শেহবাজ  বাদেশার সঙ্গে বেশ খানিকটা সময় মজা করে কাটিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শেহনাজ গিল। ভাই-বোনের সম্পর্ক এতটাই মজবুত যে তাঁরা সোশ্যাল মিডিয়ায় একে অপরের কাজের প্রমোশনও করেন। 
 

28

সম্প্রতি শেহনাজের ভাই তাঁর  নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বোনের সঙ্গে কোয়ালিটি টইম স্পেন্টের ছবি শেয়ার করেছেন।  সেখানে শেহবাজ ক্যাপশনে লিখেছেন, ভাইদের কাছে বোনেরা হল অন্যতম সেরা উপহার। সেলেবদের শুধু বোল্ড ইমেজ বা পার্টি মোমেন্টই নয়, এই ধরনের সুন্দর ছবিও ভক্তদের হৃদয় ছুঁয়ে যায়। 

38

ইন্সটাগ্রামে ভাই-বোনের ছবি পোস্ট হতেই সকলের নজর কেরেছে শেহনাাজ-শেহবাজের খাট্টা মিঠা  ছবি। গায়িকা ও ছোট পর্দর জনপ্রিয় অভিনেত্রী শেহনাজ ভক্তদের একজন লিখেছেন, সানার মত বোন যঁর আছে সে ভাগ্যবান। ভগবানের তোমাদের আশীর্বাদ করুক। 
 

48

আরেক ভক্ত আবার লিখেছেন, শেহনাজ আর শেহবাজের ছবিটা পুরো টম অ্যান্ড জেরির মত। তবুও ভাই-বোনের যে মিষ্টি সম্পর্কের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে, তা দেখে সত্যিই মন ভাল হয়ে যায়। সেই সঙ্গে ইন্সটা ইউজাররা ভরিয়ে দিয়েছেন হার্ট ইমোজিতে। 
 

58

কিছুদিন আগেই অমৃতসরে গোল্ডেন টেম্পলের সামনে বসে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় তারকা শেহনাজ গিল। সেই সঙ্গে অমৃতসর বিমানবন্দরে ইন্ডিগোর কর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা স্বীকার করেছেন শেহনাজ। তাঁরা বিমানে সেহনাজের পছন্দের খাবারের ব্যবস্থা করে দিয়েছিলেন। সেই জন্যই তাঁদেরকে ধন্যবাদ জানিয়ছিলেন শেহনাজ। 

68

শেহনাজের এই পোস্টের সঙ্গে সঙ্গে বিমান বন্দরের কর্মীরাও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁরা নায়িকাকে গুড লাক উইশও করেছেন। সেই সঙ্গে বিগ বসের ঘরে  শেহনজের পারফর্মেন্সে তঁরা কতটা খুশি সেই ভাবও প্রকাশ করেছেন। শেহনাজকে শেষবার দেখা গিয়েছে পাঞ্জাবি মুভি হওসলা রাখ-এ। শেহনাজের বিপরীতে ছিলেন দিলজিৎ দোসাঞ্ঝ।                                                

78

বছর ২৭ এর জনপ্রিয় টেলি তারকা শেহনাজ গিল শুধু একজন অভিনেত্রীই নন, একই সঙ্গে তিনি একজন মডেল ও গায়িকাও বটে। ২০১৫ সালে প্রথম মিউজিক ভিডিও শিব দি কিতাবের হাত ধরে মডেলিং কেরিয়ারে এন্ট্রি নেন শেহনাজ। এরপর ২০১৭ সালে পাঞ্জাবি ফিল্ম সাত শ্রী আকাল ইংল্যান্ডে নায়িকা হিসাবে হাতেখড়ি হয় শেহনাজের।

88

২০১৯ সালে টেলিভিশনের জনপ্রিয় রিয়েলটি শো বিগ বসের সিজন ১৩-তে অংশ নেন তিনি। সেখানে তৃতীয় রাউন্ড অবধি টিকে থাকেন। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos