রবীন্দ্র জয়ন্তীতে রাজচন্দ্র-রাসমণীর বিশেষ উদ্যোগে, লকডাউনে ভিন্ন ধারায় মন ভরল রবিপ্রেমীদের

লকডাউনের মেয়াদ বেড়েই চলেছে ক্রমশ। তবে তাতে থেমে নেই বাঙালির রবীন্দ্র জয়ন্তী। লকডাউনের তোয়াক্কা না করেই চলছে কবিগুরুর জন্মবার্ষিকী পালন। যদিও এ বছর ভারচুয়্যলি চলছে রবীন্দর জয়ন্তীর উৎসব। ফেসবুক লাইভ থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় রবীন্দ্রনৃত্য এবং রবীন্দ্রসঙ্গীতের ভিডিও পোস্ট। করোনা আতঙ্কে বন্ধ হয়ে গিয়েছে সমস্ত বিনোদন সংক্রান্ত কাজ। তবে ডিজিটালের যুগে বাঙালিদের রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯ তম জন্মবার্ষিকী পালিত হচ্ছে ভিন্ন ধারায়। 

Adrika Das | Published : May 8, 2020 8:20 AM IST

110
রবীন্দ্র জয়ন্তীতে রাজচন্দ্র-রাসমণীর বিশেষ উদ্যোগে, লকডাউনে ভিন্ন ধারায় মন ভরল রবিপ্রেমীদের

করুনাময়ী রাণী রাসমণী ধারাবাহিকের দুই মূল অভিনেতা অভিনেত্রী। গাজি আবদুন নূর এবং দিতিপ্রিয়ার বিশেষ উদ্যোগ বেজায় খুশি দর্শকমহল।

210

রাজচন্দ্রের এবং রাণী রাসমণীকে ধারাবাহিকে আর দেখা না গেলেও রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে ফের তাঁদের দেখা পেল দর্শকরা। ফেসবুক লাইভে ছিলেন নূর।
 

310


গাজি আবদুন নূর গান বাজনা নিয়ে নিয়মিত চর্চা করেন। তাই এই ফেসবুক লাইভে রবীন্দ্রসঙ্গীত, তাঁর সৃষ্টি দিয়েও দর্শকদের মন ভরালেন অভিনেতা।

410

এবং অন্যদিকে দিতিপ্রিয়ার ছেলেবেলায় অভিনয় করা রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্পের কিছু স্মৃতি ভেসে উঠল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে।

510

কবিগুরুর ছোটগল্প অথিতি তৈরি হয়েছিল ওয়েবে দুনিয়ার আদলে। সেখানে দিতিপ্রিয়ার বিপরীতে অভিনয় করেছিলেন হিন্দি টেলিভিশনে জনপ্রিয় অভিনেতা রোহম শাহ।

610

অন্যদিকে দেখা গিয়েছে অভিনেত্রী উষসী রায়কে একটি সুন্দর ক্যানডিড শট শেয়ার করতে। যেখানে তিনি কবিগুরুর ছবির সামনে রাবিন্দ্রিক সাজে বসে রয়েছেন।
 

710

সঞ্চয়িতার একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য কবিগুরুকে প্রণাম জানিয়েছেন। 

810

অপরাজিতা আঢ্য এবং প্রিয়াঙ্কা ভট্টাচার্যের অন্যধারার উদ্যোগে রবীন্দ্র জয়ন্তী পেল এক অন্য স্বাদ। 

910

অভিনেত্রী স্বস্তিকা দত্ত নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "তুমি যদি না দেখা দাও, কর আমায় হেলা। কেমন করে কাটে আমার এমন বাদল বেলা।"

1010

দর্শনা বনিক নিজের ছবি ল্যাবরেটরির দৃশ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos