তৃষাণ-অন্বেষা-অভিমুন্য, জনপ্রিয়তায় ভরা টলিউডের স্টারকিডদের জীবন

বলিউডের স্টারকিডরা সর্বক্ষণ সংবাদ শিরোনামে। তাঁরা কখন বেরচ্ছেন, কোথায় যাচ্ছেন, কী করছেন, যাবতীয় তথ্য বেরিয়ে আসে পাপারাৎজির হাত ধরে। এমনকি সাধারণ মানুষেরও তারকাদের সন্তানদের নিয়ে উন্মাদনা তুঙ্গে। যেমন সইফ আলি খান এবং করিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান জন্মাবার পর থেকে এখনও পর্যন্ত লাইমলাইট কেড়েছে বলিউড অভিনেতা অভিনেত্রীদের। পাপারাৎজিদের হাত দেখানও শিখেছে তৈমুর। অন্যদিকে জনপ্রিয়তা মোটেই কম নয় শাহরুখ, আমির, অক্ষয়ের ছেলেমেয়েদের। 
 

Adrika Das | Published : Aug 11, 2020 11:35 AM IST

110
তৃষাণ-অন্বেষা-অভিমুন্য, জনপ্রিয়তায় ভরা টলিউডের স্টারকিডদের জীবন

বলিউডের স্টারকিডদের নিয়ে সর্বদা কথা হলেও টলিউডের স্টারকিডদের নিয়ে আলোচনা বেশ কমই হয়। কারণ বাংলা চলচ্চিত্র জগতে এখনও পাপারাৎজি বিষয়টি তেমনভাবে চালু হয়নি। 

210

তাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলেরা কোথায় গেলেন কী করলেন, দেখার উপায় একমাত্র তাঁদের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেল। 

310

তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ঃ প্রসেনিজতের ছেলে যেন অবিকল তাঁরই মত দেখতে। খুব একটি লাইমলাইটে আসা পছন্দ করে না সে। বাবার সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখা থেকে শুরু করে আড্ডা দেওয়া সবই চলে তাদের। 

410

তৃষাণজিতের ছবি তেমন নেই সোশ্যাল মিডিয়ায়। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও প্রাইভেট করা। যার জেরে বোঝাই যায় পাপারাৎজির কালচার থেকে দূরে থাকাই তাঁর পছন্দ। 

510

অন্বেষাঃ স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে অন্বেষা তাঁর মেয়ে কম বান্ধবী বেশি। মেয়ের সঙ্গে মন খুলে মিশতে যে একমাত্র মায়েরাই পারে তা স্বস্তিকা প্রমাণ করেছেন। 

610


মেয়ের সঙ্গে পার্টি করা, বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া, একসঙ্গে রান্না করা মা-মেয়ের জুটি একেবারে সুপারহিট। তাঁদের দু'জনের সোশ্যাল মিডিয়ার ছবিগুলি বেশ ভাইরাল হয়। 

710

অভিমুন্যঃ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমুণ্য। সময় সঙ্গে দ্রুতগতিতে হ্যান্ডসাম হয়ে উঠছে অভিমুন্য। তাঁকে নিয়ে মহিলা ভক্তদের মধ্যে উন্মদনার অন্ত নেই। 

810

মায়ের পরিচিতি নয়, নিজের এক ভিন্ন পরিচিতি এর মধ্যেই তৈরি করে ফেলেছ অভিমুন্য। বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম হ্যান্ডসাম স্টারকিডদের মধ্যে একজন অভিমুন্য।

910

মেঘলাঃ পরিচালক বিরসা দাশগুপ্ত এবং মা বিদীপ্তা চক্রবর্তীর বড় মেয়ে মেঘলা। একেবারে গার্ল নেকস্ট ডোরের মত দেখতে তাকে। যার কারণে মেঘলার ফ্যান ফোলয়াড়রাও খানিক ভিন্ন। 

1010

এরই মধ্যে বেশ কিছু ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। অভিনয়টা যে মজ্জায় তা বুঝতে বাকি নেই কারও। স্টারকিডদের দৌঁড়ে তিনিও খুব একটি পিছিয়ে নেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos