চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন, ২০২১-এ ছাদনাতলায় বসছেন টলিপাড়ার ব়োম্যান্টিক জুটিরা

টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা গোটা টলি ইন্ডাস্ট্রি।  টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। টলিপাড়ার একের পর এক জুটি করোনা আবহেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। অনির্বাণ-দেবলীনা,সৃজিত-মিথিলা, গৌরব-দেবলীনা, মানালি-অভিমন্যুর পর আগামী বছরেও বহু প্রতীক্ষিত বিয়ের আসর বসতে চলেছে। একঝলকে দেখে নিন ২০২১-এর দীর্ঘ তালিকাটি।
 

Riya Das | Published : Dec 11, 2020 10:36 AM IST / Updated: Dec 11 2020, 04:26 PM IST

18
চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন, ২০২১-এ ছাদনাতলায় বসছেন টলিপাড়ার ব়োম্যান্টিক জুটিরা

বাংলাদেশি মডেল অভিনেত্রী রাফিয়াৎ রাশিদ মিথিলার সঙ্গে চলতি বছরের শুরুর দিকেই গাঁটছড়া বেঁধেছেন চলেছেন সৃজিত মুখোপাধ্যায়।

28

করোনা আবহ, লকডাউনে এই সবকিছুকে উপেক্ষা করেই পাকাপাকিভাবে বিয়েটা সেরে নিয়েছিলেন মানালি-অভিমুন্য। ২১ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন মানালি-অভিমন্যু।  না কোনও চাকচিক্য, না কোনও আড়ম্বর ,একেবারে সাদামাটা ঘরোয়া মুডেই বিয়ে সেরেছিলেন অভিনেত্রী। বাঙালি কন্যার লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট এসব কোনওকিছুর আড়ম্বর ছাড়াই ছাদনাতলায় কাছাকাছি এসেছিলেন এই লাভবার্ডস। বিয়ের নানা ধরনের আচার অনুষ্ঠান যেমন আইবুড়োভাত থেকে গায়ে হলুদ সমস্ত কিছুকে দূরে সরিয়েই মালাবদল ও সিঁদুরদান করে বিয়ে সেরেছিলেন মানালি-অভিমন্যু। 
 

38


টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচল সকলের প্রিয় ব্যোমকেশের। ২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনির্বাণ ভট্টাচার্য।  ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুবান্ধবদের এবং নাট্যজগতের ব্যক্তিত্বদের সান্নিধে অনুষ্ঠিত হয়েছে বিয়ের অনুষ্ঠান। বিয়ের মতোই রিসেপশনে ১০০-১৫০ জনের বেশি উপস্থিত ছিল না। করোনা আবহে সমস্ত সতর্কতা মেনেই অনুষ্ঠিত হয়েছে রিসেপশন। 

48

অপেক্ষার অবসান। অবশেষে চার হাত এক হলো।  দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেল । করোনা আবহের মধ্যেই ৯ ডিসেম্বর বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছে ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে।  দ্বিতীয়বার ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। বিয়ের অনুষ্ঠানে আলোর রোশনাই, সানাইয়ের সুরে মিলেমিশে একাকার হল দুই মন। মালাবদল, সাতপাক, সিঁদুরদান সব কিছু নিয়ম মেনেই বিয়ে সারলেন গৌরব-দেবলীনা। 

58

টলিপাড়ার যেন বিয়ের মরশুম। একের পর এক গাটছড়া বাঁধতে চলেছেন প্রিয় মানুষের সঙ্গে। টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণা। সর্বভারতীয় এক সাক্ষাৎকারে নিজেদের বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন টলিপাড়ার এই লাভবার্ডস। কোনও লুকোছুপি নয় বরং সকলকে জানিয়েই আগামী বছরের ফ্রেব্রুয়ারি মাসেই বসতে বলেছে বিয়ের আসর।ঠিক হয়ে গিয়েছে বিয়ের তারিখ থেকে ওয়েডিং ডেস্টিনেশন। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ জমকালে বিবাহ আসর বসছে  সিটি ক্লাবে। তবে ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। ইতিমধ্যেই হানিমুন ডেস্টিনেশনও পাকা হয়ে গিয়েছে। গ্রীসেই মধুচন্দ্রিমায় যাবেন এই জুটি। 

68

খুব শীঘ্রই নাকি চারহাত এক হতে চলেছে টলিপাড়ার রোম্যান্টিক জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলার।  এবার আর কোনও রাখঢাক নয়,নিজেদের বিয়ের কথা সরাসরি ফাঁস করে জল্পনা উস্কে দিচ্ছেন অঙ্কুশ। যদিও এই প্রথমবার নয়, তাদের বিয়ের গুঞ্জন বহুবার শোনা গিয়েছে।দীর্ঘ ১০ বছরে ধরে রিলেশনশিপে রয়েছেন টলিপাড়ার এই কাপল।  তারপর বেশ কিছুদিন লিভ-ইনেও ছিলেন এই জুটি। নতুন বছরের শুরুতেই গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল। 

78

বিয়ের আর খুব বেশি দেরি নেই। টলি অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে শীঘ্রই ছাদনাতলায় বসতে চলেছেন প্রমিতা। আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-র দিন রেজিস্ট্রি করে বিয়ে সারতে চলেছেন এই যুগল। সূত্র থেকে জানা গেছে পুরুলিয়া র একটি রিসর্টে হবে রেজিস্ট্রির অনুষ্ঠান। রেজিস্ট্রির দিনই আংটিবদল অনুষ্ঠান সারা হবে বলে জানা গেছে। সূত্র থেকে আরও জানা গেছে, রুদ্রজিৎ ও প্রমিতার বন্ধুবান্ধবরাও তাদের এনগেজমেন্টে উপস্থিত থাকবেন।
প্রি-ওয়েডিং-এর ফোটোশুট সেরে নিয়েছেন অযোধ্যা পাহাড়ে। ইতিমধ্যেই হবু শ্বশুরবাড়ি থেকে ঘুরে এসেছেন প্রমিতা। বর্তমানে জীবন সাথী ধারাবাহিকের জনপ্রিয় চরিত্রে অভিনয় করেছেন রুদ্রজিৎ। সম্প্রতি শেষ হয়েছে এখানে আকাশ নীল, যেখানে ঝিনুকের চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন প্রমিতা।
 

88

টলিপাড়ার  লাভবার্ডস গৌরব রায় চৌধুরী ও শ্রীমা ভট্টাচার্য। বাংলা ধারাবাহিকের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই একে অপরের সঙ্গে প্রেমে মশগুল  তা গৌরব বা শ্রীমার সোশ্যাল মিডিয়ায় বলে দেবে। যখনই সময় পান কাজের ফাঁকে,তখনই  এই কাপল একান্তে সময় কাটাতে পাড়ি জমান পছন্দের ডেস্টিনেশনে। লুকোছাপা নয় বরং প্রকাশ্যেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা এই কাপল। সমস্ত কিছু যখন ঠিকঠাক চলছে তবে গাটছড়া বাঁধছেন কবে? ভক্তদের উদ্দেশ্যে এটাও খোলসা করে জানিয়েছেন, করোনার জন্যই এই বছর সব পিছিয়ে গেল আগামী বছরেই কি তবে ছাদনাতলায় দেখা যাবে গৌরব- শ্রীমাকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos