সর্বনাশ, ১.৫ কোটিরও বেশি টাকার ঋণের বোঝায় জর্জরিত রাজ , রইল TMC- তারকা প্রার্থীর সম্পত্তির হদিশ

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে ভোটের প্রচার। রোদকে উপেক্ষা করেই তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। দিন-রাত এক করে হাড্ডাহাড্ডি লড়াইয়ে কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। কেউ তৃণমূল কেউ বিজেপি তারকাদের পালাবদলে উত্তেজনা যেন তুঙ্গে। একুশের বিধানসভা ভোটে টিএমসি-র অন্যতম চর্চিত তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। রাজ্যের অন্যতম কঠিন ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন রাজ। কত টাকা সম্পত্তির মালিক শাসকদলের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী, জেনে নিন স্থাবর -সম্পত্তির পরিমাণ।
 

Riya Das | Published : Apr 6, 2021 4:52 AM IST / Updated: Apr 06 2021, 12:15 PM IST

112
সর্বনাশ, ১.৫ কোটিরও বেশি টাকার ঋণের বোঝায় জর্জরিত রাজ , রইল TMC- তারকা প্রার্থীর সম্পত্তির হদিশ

একুশের বিধানসভা ভোটে টিএমসি-র অন্যতম চর্চিত তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। রাজ্যের অন্যতম কঠিন ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন রাজ চক্রবর্তী।

212


 ব্যারাকপুর বিধানসভার অলি-গলিতে ঘুরে চলছে ভোটপ্রচার। প্রথমবার ভোটের ময়দানে রাজের হয়ে প্রচারে নেমেছিলেন অভিনেত্রী শুভশ্রী ।
 

312

ইতিমধ্যেই মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে সঙ্গে নিয়মমতো হলফনামায় সম্পত্তির পরিমাণও জানিয়েছেন  টিএমসি-র অন্যতম তারকা প্রার্থী রাজ চক্রবর্তী।

412

 হলফনামা  থেকে জানা গেছে,২০১৮-১৯ অর্থবর্ষে রাজের  বার্ষিক আয় ছিল ৭০ লক্ষ ৯৭ হাজার ৭৩০ টাকা। এবং ২০১৯-২০ অর্থবর্ষে রাজের বার্ষিক আয় ৫৮ লক্ষ ২৭ হাজার ৯৭০ টাকা। 
 

512

 হলফনামায় শুধু নিজেরই নন, স্ত্রী শুভশ্রীরও বার্ষিক আয়ের কথা উল্লেখ করেছেন রাজ। তিনি জানিয়েছেন, ২০১৯-২০তে শুভশ্রীর বার্ষিক আয় ছিল ১ কোটি ১৭ লক্ষ ২২ হাজার ৮৮০ টাকা। 

612


বর্তমানে রাজের কাছে  নগদ টাকার পরিমাণ ২৫ হাজার ৯০৬ টাকা। এবং শুভশ্রীর কাছে রয়েছে  ১৫ হাজার ৭২০ টাকা। 

712


 মোট ৭টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে রাজ চক্রবর্তীর। যোধপুরপার্কে এইচডিএফসি ব্যাঙ্কে রয়েছে ১ লক্ষ ১১ হাজার ৮৩৫ টাকা ।

812


 রাজ ও শুভশ্রী দুজনেরই একাধিক ফিক্সড ডিপোজিট এবং বীমা রয়েছে। রাজ চক্রবর্তীর মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ৩ কোটি ৩৯ লক্ষ ৩১ হাজার ৭৫ টাকা এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ৫ কোটি ৫৫ লক্ষ ৭ হাজার ৯৯৬ টাকা। 
  

912

আদিবাড়ি হালিশহরেও  ১৩হাজার ৫০৩ স্কয়ার ফিটের বাড়ি রয়েছে রাজ চক্রবর্তীর । যার বর্তমান বাজার মূল্য ৬৮ লক্ষ ৭৩ হাজার ৩৩২ টাকা। এছাড়া রাজডাঙাতেও ১৪১০ স্কয়ার ফিটের একটি অফিস রয়েছে রাজের। যার দাম ১ কোটি ৬৫ লক্ষ ৩৬ হাজার ৮৪০ টাকা। এবং বাইপাসের ধারে আরবানায় যেখানে রাজ-শুভশ্রী থাকেন সেই ফ্ল্যাটটিও ১৭৭৮ স্কয়ার ফিটের। যার বর্তমান মূল্য ৪ কোটি ৩৫ লক্ষ ৬৩ হাজার ৩১২ টাকা। 
  

1012

হলফনামায় রাজ আরও জানিয়েছেন শুভশ্রীর কাছে ১৮৭ গ্রাম  সোনা রয়েছে। যার বর্তমান মূল্য ৫২ লক্ষ ৩৩ হাজার ৬

1112


২টি দামি গাড়িও রয়েছে রাজের ।  ২০১৯-এ  একটি ভলভো গাড়ি কিনেছিলেন রাজ , যার মূল্য ৮০ লক্ষ ২৭ হাজার ৪৯১ টাকা । এছাড়াও টাটা নেক্সন রয়েছে রাজের, যার মূল্য ৮ লক্ষ ৭৮ হাজার ৫৩৭ টাকা।

1212

ঋণের বোঝায় জর্জরিত রাজ।  ১ কোটি ৪ লক্ষ ৭৯ হাজার ৯৮৫ টাকার গৃহ ঋণ রয়েছে রাজের। এছাড়াও গাড়ি কেনার জন্য  ৪৬ লক্ষ ৬৯হাজার ৪৩০ টাকা লোন নিয়েছিলেন রাজ। আরও একটি পার্সোনাল লোনও নিয়েছেন রাজ।  সবমিলিয়ে এই মুহূর্তে রাজের ঋণের পরিমাণ ১ কোটি ৬১ লক্ষ ৪৯ হাজার ৩৮৮ টাকা।
  

Share this Photo Gallery
click me!
Recommended Photos