সারা পিঠ জুড়ে ট্যাটু, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টলি পাড়ার এই বঙ্গতনয়া

টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ অভিনেত্রী মিশমি দাস। টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। বর্তমানে 'জিয়নকাঠি' সিরিয়ালের পরিচিত মুখ মিশমি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি দিয়ে লাইমলাইটে এসেছেন অভিনেত্রী। যা নিয়েই আপাতত উত্তাল সোশ্যাল মিডিয়া। একঝলকে দেখে নিন নজরকাড়া ছবিগুলি।
 

Riya Das | Published : Dec 21, 2019 9:03 AM IST

15
সারা পিঠ জুড়ে ট্যাটু, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টলি পাড়ার এই বঙ্গতনয়া
সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে উন্মুক্ত পিঠে সাতটি চক্র ট্যাটু করিয়েছেন মিশমি। আর এই ছবি দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে গিয়েছে। ট্যাটুর ছবি পোস্ট করার কারণেই সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী।
25
কিছুদিন আগেও 'ফাগুন বউ' সিরিয়ালে একটি জনপ্রিয় চরিত্রে অভিনয় করতে দেখা যায় মিশমিকে। তার চরিত্রের নাম ছিল রুমঝুম। এই ধারাবাহিকে গেস্ট অ্যাপিয়ারেন্স ছিল মিশমি। খুব অল্প সময়ের মধ্যে মিশমি যে ধারাবাহিকের সঙ্গে মিশে গিয়েছিল তা কিছুদিন আগে নিজেই জানিয়েছিলেন।
35
অভিনয় যে পেশা হবে তা কখনও ভাবেননি অভিনেত্রী। বরং তার বদলে চাটার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্ন দেখতেন অভিনেত্রী। ম্যাগাজিন দিয়ে কেরিয়ার শুরু করে তিনি আজ অভিনেত্রী।
45
সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করছেন অভিনেত্রী। 'বুড়ো সাধু' ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিশমি।
55
'জিয়নকাঠি' সিরিয়ালের জনপ্রিয় মুখ এখন দর্শকমহলে ভীষণ পরিচিত। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফ্যানের সংখ্যা অনেক বেশি। ভক্তদের কীভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালই জানা মিশমির।
Share this Photo Gallery
click me!
Recommended Photos