বিকিনি পরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে মিশমি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বাঙালি সুন্দরী

টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। তার ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা।  কিছুদিন আগেই নিজের জীবনের মনের মানুষকে প্রকাশ্যে এনেছিলেন নায়িকা। এবার সেই প্রেমিককে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন অভিনেত্রঈ। বিকিনি লুকে প্রেমিকের সঙ্গে ছবিতে পোজ দিয়ে মুহূর্তে ভাইরাল হয়েছেন অভিনেত্রী মিশমি। দেখে নিন ছবিগুলি।

Riya Das | Published : Nov 4, 2020 5:20 AM IST

19
বিকিনি পরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে মিশমি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বাঙালি সুন্দরী

বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছে না মিশমিকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানবেস ধরে রাখতে তাতে বেশ সিদ্ধহস্ত মিশমি।
 

29


  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি দিয়ে লাইমলাইটে এসেছেন অভিনেত্রী। যা নিয়েই আপাতত উত্তাল সোশ্যাল মিডিয়া। 
 

39

কিছুদিন আগে নিজের ভালবাসাকে খুঁজে পেয়ে সকলের সামনে প্রকাশ্যে এনে বড় চমক দিয়েছিলেন অভিনেত্রী। এবার সেই প্রেমিকের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটাতে দেখা গেল অভিনেত্রীকে।
 

49

পড়ন্ত সূর্যের আভায় নিজের ভালবাসার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে নিজেকে মেলে ধরেছেন মিশমি।

59

 ছক ভেঙে বেরিয়ে গোলাপি রঙের বিকিনি পরে সেক্সি লুকে নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী।
 

69

প্রেমিক বিশালকে নিয়ে গোয়ায় একান্তে সময় কাটাচ্ছেন মিশমি। প্রতিটি ছবিতেই ভালবাসা উজার করে দিয়েছেন অভিনেত্রী। পেশায় প্রোডাক্ট ডিজাইনার বিশাল ভানের সঙ্গে সম্পর্কে রয়েছেন মিশমি। কাজের জন্যই দেশের বাইরে থাকেন বিশাল।

79

ইন্ডাস্ট্রির ভিতরে নয়, বরং সম্পূর্ণ আলাদা একটি পেশার মানুষের সঙ্গেই নিজের জীবনটা কাটাতে চান অভিনেত্রী।

89

অভিনয় যে পেশা হবে তা কখনও ভাবেননি অভিনেত্রী। বরং তার বদলে চাটার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্ন দেখতেন অভিনেত্রী। ম্যাগাজিন দিয়ে কেরিয়ার শুরু করে তিনি আজ অভিনেত্রী।

99

সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। 'বুড়ো সাধু' ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন মিশমি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos