ভ্যালেন্টাইন স্পেশাল জন্মদিনে কী প্ল্যান অঙ্কুশের, জেনে নিন এখনই

আজ ভ্যালেন্টাইন ডে। তার উপর আবার অঙ্কুশের জন্মদিন।  টলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা জীবনের ৩০ টি বসন্ত পেরিয়ে  ৩১ শে পা দিলেন। বাতাসে যখন প্রেমের আবহ বইছে ঠিক তখন নিজেদের প্রেমের জল্পনাকেও খানিক উস্কে দিয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই জন্মদিনের পার্টি নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন অভিনেতা। বান্ধবী ঐন্দ্রিলার সঙ্গে প্রথম পর্বের কেক কাটা থেকে কেক মাখামাখিও হয়ে গেছে। প্রেমদিবসে দেখে নিন অঙ্কুশের সেরা মুহূর্তের কিছু ছবি।

Riya Das | Published : Feb 14, 2020 5:39 AM IST

110
ভ্যালেন্টাইন স্পেশাল  জন্মদিনে কী প্ল্যান অঙ্কুশের,  জেনে নিন এখনই
আজ ভ্যালেন্টাইন ডে,সেইসঙ্গে অঙ্কুশের জন্মদিন। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে জন্মদিনের সেলিব্রেশন।
210
সোশ্যাল মিডিয়াতেও জোর চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা।
310
বেশ কয়েকটি সিনেমা করেই প্রথমসারিতে রয়েছেন এই অভিনেতা। যদিও লাভ লাইভ নিয়েও চর্চায় উঠে এসেছে তার নাম।
410
ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন। সময় পেলেই বান্ধবীকে নিয়ে উড়ে যান বিদেশ বিভুঁইয়ে। শউধু তাই নয়, দুজনে কোয়ালিটি টাইম বের করে একান্তে সময় কাটিয়ে নেন।
510
সূত্র থেকে জানা যাচ্ছে, আগামী মাসেই নাকি ইউরোপ সফরে যাওয়ার প্ল্যান করছেন এই যুগল। আবারও অন্তরঙ্গতায় ডুব দিতে চলেছেন এই অভিনেতা।
610
নুসরতের সঙ্গে নতুন ছবি 'ভয়' নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেতা
710
কিছুদিন আগেই অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছিলেন অভিনেতা। গভীর রাতেই ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছিলেন অভিনেতা অঙ্কুশ।নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভয়াবহ দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেতা।
810
সম্প্রতি ইন্সটাগ্রামে আবারও একটি ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। যা নিয়ে শুরু হয়েছে জল্পনা। নিজেদের বিয়ের কথা সরাসরি না বললেও ক্রমশ জল্পনা উস্কে দিচ্ছেন এই যুগল।
910
এই বছরের জন্মদিনটাকে আরও স্পেশ্যাল করে তুলতেই অঙ্কুশ এই পরিকল্পনা করেছেন। প্রেমদিবসের দিন তিনি সুখবর দেবেন বলেই জানিয়েছেন। কিন্তু কি সেটা নিজে না বলে উল্টে অনুরাগীদের অনুমান করতে বলেছেন।
1010
মাঝেমধ্যেই অন্তরঙ্গ মুহূর্তে ধরা দেন এই লাভ বার্ডস। কিছুদিন আগেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি শেয়ার করেছিলেন অঙ্কুশ। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos