কলকাতা ছেড়ে সুদূর দুবাইয়ে, মহারাজের সঙ্গে একই ফ্রেমে দেব-রুক্মিণী

কলকাতা ছেড়ে সুদূর দুবাইয়ে হাজির টলিপাড়ার অভিনেতা দেব-রুক্মিণী। তবে শুধু এই টলিবার্ডস ণয়, একই ফ্রেমে নজর কাড়লেন বাঙালির মহারাজ তথা সবার প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি। প্রথম অবস্থায় ছবি দেখে সকলেই বলছেন তবে কি আইপিএল-এর ম্যাচের জন্যই মরু শহর দুবাই পৌঁছে গেলেন দেব-রুক্মিণী, জানুন বিশদে।

Riya Das | Published : Oct 14, 2020 7:42 AM IST

17
কলকাতা ছেড়ে সুদূর দুবাইয়ে, মহারাজের সঙ্গে একই ফ্রেমে দেব-রুক্মিণী

সাংসদ তথা অভিনেতা দেব এখন চুটিয়ে মজা করছেন মরু শহর দুবাইতে। সঙ্গে রয়েছেন বান্ধবী রুক্মিণীও।

27

তবে দেব রুক্মিণী ছাড়াও সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলিকেও দেখা গিয়েছে তাদের সঙ্গে।  বিসিসিআই প্রেসিডেন্টের সঙ্গে ছবিতে পোজ দিতে দেখা গিয়েছে দেব-রুক্মিণীকে।

37

বিষয়টি একটু খোলসা করে বলা যাক, বিদেশের মাটিতে গিয়ে কাছের মানুষের দেখা পাওয়াটা অত্যন্ত আনন্দের। তেমনটাই হল দেবের সঙ্গে।

47

গত সোমবারই বিদেশে যাওয়ার আভাস ভক্তদের দিয়েছিলেন অভিনেতা দেব। সেই সঙ্গে দুবাইতে পৌঁছেই দাদার সঙ্গে জমাটি আড্ডা ও মধ্যাহ্নভোজের দারুণ অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেতা। দাদার সঙ্গে দেখা হওয়াটা মানেই যে ব্যাপারটা একটু বেশি স্পেশ্যাল তা জানাতে ভোলেননি দেব।

57

আপাতত আইপিএল-এর জন্যই দুবাইতে রয়েছেন সৌরভ গাঙ্গুলি। তবে আইপিএল-এর মরশুমে দেব ওখানে কী করছেন, এটাই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে কি আইপিএল-দেখতে দুবাই গেলেন দেব-রুক্মিণী।

67

সূত্র থেকে জানা গিয়েছে নভেম্বর মাসের শুরুতেই প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডোর শুটিং শুরু দুবাইয়ে। সেই কারণেই  ছবির লোকেশনের জন্য দুবাই পাড়ি দিয়েছেন অভিনেতা।

77

দুবাইয়ের রেস্তোরাঁর সামনেই দেবকে জড়িয়ে পোজ দিলেন রুক্মিণী। দেবের পরণে ডেনিম শার্ট ও কালো প্যান্ট এবং রুক্মিণীকে কালো টপ ও জিন্স দারুণ দেখতে লাগছিল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos