চার হাজার থেকে একুশ হাজার, বিপুল অর্থের বিদ্যুৎ বিলের ঠেলায় নাজেহাল টলিউড

সিইএসসির সাংঘাতিক বিল। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত পরিবারগুলিরও নাভিশ্বাস উঠেছে বিল দেখে। গতমাসে যত টাকার বিল আসছে তা এক ধাপে এই মাসে বেড়ে গিয়েছে প্রায় পাঁচগুণ। মাস খানেক আগে পুনা থেকে বেঙ্গালুরু, মুম্বই, দিল্লির লোকজন পেয়েছিলেন বিপুল অর্থের বিল। এবার সেই বিলের ছোবল এসে পড়ল বাংলায়। খাস টলিউড অভিনেতারা অভিযোগ জানাচ্ছে বিপুল অর্থের বিল নিয়ে নানা অভিযোগ। কেবল অভিনেতা-অভিনেত্রীই নন, পশ্চিমবঙ্গের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ও বিদ্যুৎ বিল বেশি এসেছে ১১,০০০।

Adrika Das | Published : Jul 17, 2020 3:56 PM IST

18
চার হাজার থেকে একুশ হাজার, বিপুল অর্থের বিদ্যুৎ বিলের ঠেলায় নাজেহাল টলিউড

অঙ্কুশ হাজরা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিদ্যুৎ বিলের ছবি পোস্ট করে লিখেছেন এমন বিপুল পরিমাণের বিল আসে কীকরে। তিনি মজা করে এও লিখেছেন তিনি বাড়িতে ডিস্কো লাইট লাগাননি।

28

এমনকি বাড়িতে এফএমআই যন্ত্রও লাগাননি যার জেরে এমন বিল আসবে। গত মাসে এসেছিল চার হাজার দশ টাকার বিল। এই মাসে এসেছে একুশ হাজার একশো চল্লিশ টাকার বিল। 

38

লকডাউনে কেউ সারাক্ষণ বাড়িতে বসলেও এত বিল আসা সম্ভব নয় বলেই দাবি করছেন নেটিজেনরা। অঙ্কুশের পোস্টে কমেন্ট করেছেন বিক্রম চট্টোপাধ্যাও। 

48

তাঁর দু'টি মিটার মিলিয়ে বিদ্যুৎ বিল এসেছে ছাব্বিশ হাজার টাকা। যা চিন্তাভাবনারও বাইরে। সিইএসসি-কে ট্যাগ করে সমস্যার সমাধানের আশা করেছেন তাঁরা। 

58

তাতে উত্তর এসেছে খুব শীঘ্রই এর সমাধান করা হবে। অন্যদিকে টুইটারে যশ দাশগুপ্তও নিজের বিদ্যুৎ বিলের ছবি পোস্ট করেন। গত মাসে বিল এসেছিল তিন হাজার দুশো আশি টাকা। 

68

এই এসেছে সতেরো হাজার ছয়শো ষাট টাকা। তিনি ক্যাপশনে সিইএসসি-কে ট্যাগ করে লিখেছেন, "এটা সম্ভব নয়। এরম বিল আসতেই পারে না। অনুরোধ করেছেন বিলটিকে ফের খতিয়ে দেখতে।"

78

গত কয়েক বছর ধরে যে অর্থের বিল উনি দিয়ে আসছেন তার সঙ্গে এই জুন মাসের বিলের আকাশ পাতাল তফাৎ। অঙ্কুশ, যশ এবং বিক্রমের আগে বিদ্যুৎ বিল নিয়ে প্রশ্ন তুলেছিলেন তাপসী পান্নু, আরশদ ওয়ার্সি সহ কয়েকজন বলিউড অভিনেতা অভিনেত্রীরা। 

88

এবার টলিউডও ভুক্তোভুগি। কেবল তারকারাই নন, সাধারণ মানুষও এই বিলের ঠেলায় নাজেহাল। ওয়ার্ক ফ্রম হোমের অযুহাতেও এমন বিল আসা সম্ভব নয় বলেই দাবি করে চলেছেন তারা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos