টিকটক বন্ধ করে রোজগার কেড়ে নিল সরকার, টুইটারে ফুঁসে উঠলেন নুসরত

টলিউড অভিনেত্রী তথা নুসরত জাহান বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। সময় পেলেই একের পর এক ভিডিও, ছবি শেয়ার করে থাকেন বিনোদনে রসদ জোগাতে। তার ভক্তরাও দেখার জন্য মুখিয়ে থাকতেন।  টিকটক অ্যাপেও ভীষণই অ্যাক্টিভ ছিলেন নুসরত জাহান। টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। টিকটক নিষিদ্ধ করার পর থেকেই বেশিরভাগের অবস্থা যেন লেজে-গোবরে হয়েছে। একদিকে লকডাউন আর তার উপরে বিনোদনের  রসদ হিসবে সকলেই বেছে নিয়েছিল জনপ্রিয় অ্যাপ টিকটক-কে। এবার টিকটক বন্ধ হওয়া নিয়েই নিজের ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

Riya Das | Published : Jul 2, 2020 7:23 AM IST

110
টিকটক বন্ধ করে রোজগার কেড়ে নিল সরকার, টুইটারে ফুঁসে উঠলেন নুসরত

টলিউড অভিনেত্রী তথা নুসরত জাহান বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। টিকটক বন্ধ হওয়া নিয়েই নিজের ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী।

210

সম্প্রতি নিজের টুইটারে নুসরত জানিয়েছেন, অন্যান্য সোশ্যাল মিডিয়ার মতোনই টিকটকও আমার কাছে একটি প্ল্যাটফর্ম ছিল। এই প্ল্যাটফর্মের মাধ্যমেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতাম।

310

দি দেশের স্বার্থে এই অ্যাপ বন্ধ করা হয়, তাহলে আমিও তাতে সমর্থন করছি। কিন্তু সমর্থন করার পাশাপাশি তিনি বেশ কিছু প্রশ্নও তুলেছেন। 

410

নুসরত জানিয়েছেন, চিনা অ্যাপ টিকটক বন্ধ হওযায় যারা কাজ হারালেন এবার তাদের কী হবে?সরকার কী ভাবছে তাদের নিয়ে? 

510

এটা কি কোনও কৌশলগত সিদ্ধান্ত ? এছাড়া ভারতে যে চিনা সংস্থাগুলি ইতিমধ্যেই বিনিয়োগ করেছে সেগুলিরই বা কি হবে? প্রধানমন্ত্রীর চিন সফৎ থেকেই বা আমার কি পেয়েছি? এই ধরনের একাধিক প্রশ্ন তুলেছেন সাংসদ অভিনেত্রী।

610

জাতীয় নিরাপত্তার স্বার্থে কেন্দ্রের এই পদক্ষেপকে সমর্থন করলেও একই সঙ্গে নরেন্দ্রমোদীর নেতৃত্বাধীন সরকারের এই পদক্ষেপকে হঠকারী সিদ্ধান্ত বলে ও মন্তব্য করেছেন নুসরত।

710

নোটবন্দি করে  যেমনভাবে মানুষকে সমস্যায় ফেলেছিল মোদী সরকার,  টিকটক বন্ধ করেও তেমনটাই করা হল।

810

তিনি আরও জানিয়েছেন, কেন্দ্র সরকার কোনও বিকল্প পরিকল্পনা ছাড়াই এই সিদ্ধান্ত নিয়েছে। এতে সব সমস্যার সমাধান কখনওই হবে না। আগে বিকল্প পরিকল্পনার প্রয়োজন বলেই জানিয়েছেন নুসরত।

910

মৌলবাদীদের চোখরাঙানিকে আরও একবার বুড়ো আঙুল দেখিয়ে রথের দড়িতে টান দিয়েছেন নুসরত। ইসকনের উল্টো রথে অংশ নিয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। 

1010

তবে তিনি একা নন পাশে ছিলেন স্বামী নিখিলও। তবে তিনি শুধু অংশই নেন নি সমস্ত রীতি মেনে মন্ত্রোচ্চারণ করে আরতিও সেরেছিলেন অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos