এ যেন সত্যিকারের 'পরি', জন্মদিনে নয়া চমক মিমির

তৃণমূল সাংসদ তথা টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী জীবনের ৩০ টি বসন্ত পেরিয়ে আজ ৩১-এ পা দিলেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে শুভেচ্ছা। জন্মদিন মানেই একটা স্পেশ্যাল আয়োজন। তবে এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল অভিনেত্রীর কাছে। কারণ জন্মদিনের এই বিশেষ দিনেই তার দ্বিতীয় হিন্দি মিউজিক ভিডিও 'পরি হুঁ ম্যায়' মুক্তি পাচ্ছে। এই নিয়ে অনেক বেশি উচ্ছ্বসিত অভিনেত্রী। কীভাবে এই বিশেষ দিনটি উদযাপন করছেন সাংসদ-অভিনেত্রী মিমি তা জানার প্রবল  আগ্রহ রয়েছে ভক্তদের। জন্মদিনে দেখে নিন মিমির নজরকাড়া সেরা কিছু ছবি।

Riya Das | Published : Feb 11, 2020 5:49 AM IST

112
এ যেন সত্যিকারের 'পরি',  জন্মদিনে নয়া চমক মিমির
আজ মিমি চক্রবর্তীর ৩১ তম জন্মদিন। ইতিমধ্যেই জন্মদিনের বিশেষ আয়োজন শুরু হয়ে গেছে।
212
অরুণাচল প্রদেশের দিওমালি শহরে কেটেছে মিমির ছোটবেলা। তারপর জলপাইগুড়িতে চলে আসেন অভিনেত্রী। তারপর স্কুল শেষ হতেই চলে আসেন কলকাতায়।
312
জন্মদিনের দিন মা-বাবা চলে এসেছেন কলকাতায়। জন্মদিনের পায়েস রান্না করবেন মিমির মা নিজে হাতেই। তারপর পরিবার আর বন্ধু-বান্ধবদের সঙ্গে বাড়িতেই সময় কাটাবেন তিনি।
412
এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল অভিনেত্রীর কাছে। কারণ জন্মদিনের এই বিশেষ দিনেই তার দ্বিতীয় হিন্দি মিউজিক ভিডিও 'পরি হুঁ ম্যায়' মুক্তি পাচ্ছে।
512
নিজের গলায় গানটি গেয়েচেন মিমি চক্রবর্তী। পুরো গানটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদবে। গানের শ্যুটিং হয়েছে তুরস্কের ফেতিয়ে শহরে।
612
বিশেষত মহিলাদের উদ্দেশ্যেই এই গানটি ডেডিকেট করতে চান মিমি। তবে শুধু হিন্দি নয়, এরপর বাংলা গানের অ্যালবামও তৈরি করতে চান অভিনেত্রী মিমি।
712
অভিনয়ে আসার আগে বেশ কয়েকবছর মডেলিং করেন মিমি। তারপর অভিনয়ে এসেও বাজিমাত করেছেন অভিনেত্রী মিমি।
812
জন্মদিন মানেই প্রচুর খাওয়া-দাওয়া। তার উপর মায়ের হাতের রান্না। সকাল থেকেই শুরু হয়ে গেছে প্রস্তুতি পর্ব।
912
ভালবাসার সপ্তাহে জন্মদিন। এটা যেন একটু বেশিই স্পেশ্যাল। কিছুদিন আগেই প্রেমদিবসের একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। মিমি যেন বড্ড একা। তার চোখে মুখে ফুটে উঠেছে একাকীত্বের ছোঁয়া।
1012
শরীরচর্চাতেও প্রবল মনযোগ রয়েছে অভিনেত্রীর। যোগব্যায়াম থেকে জিম সবটাই করেন অভিনেত্রী।
1112
একবার নয়, একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছে তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর নাম।
1212
কিছুদিন আগেই নয়া বির্তকে উঠে এসেছে তার নাম। সম্প্রতি একটি তেলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে মিমিকে। আর সেই বিজ্ঞাপন থেকেই হয়েছে সমস্যার সূত্রপাত।
Share this Photo Gallery
click me!
Recommended Photos