Viral Darshana Banik: ওয়েস্টার্ন হোক বা শাড়ি, প্রতিটা লুকেই পার্ফেক্ট টলিকুইন দর্শনা

টলি অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik) বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন দর্শনা। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায় (Social media) । 

Jayita Chandra | Published : Jan 6, 2022 7:49 AM IST

19
Viral Darshana Banik: ওয়েস্টার্ন হোক বা শাড়ি, প্রতিটা লুকেই পার্ফেক্ট টলিকুইন দর্শনা

ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে সকলকে তাক লাগিয়ে দিলেন দর্শণা (Darshana Banik) । ঝড়ের বেগে ভাইরাল ছবি। সম্প্রতি রিল ভিডিওতে ওয়ানপিসে দিয়েছেন দর্শনা বণিক (Darshana Banik) । দর্শণার (Darshana Banik)  হট লুকে ঝড় উঠলেও কোথাও গিয়ে যেন প্রথম ধাপে বেশ মানিয়ে নিতে সমস্যা হয় এই সেলেবের, একের পর এক কটাক্ষ, কুমন্তব্যের শিকার হতে হয় তাঁকে । 

29

২২ শ্রাবণ উপলক্ষে রবীন্দ্রনাথ ঠাকুর-এর গানে নাচ করতে দেখা গেছে তাঁকে। তাঁর পরনে ছিল হলুদ শাড়ি এবং তার সঙ্গে মানানসই হলুদ ব্লাউজ। ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ‘কবিগুরু স্মরণে আমাদের শ্রদ্ধার্ঘ’।

39

দর্শনার করা এই পোস্টেই ট্রোলের স্বীকার হতে হয় তাঁকে। শাড়ি পড়ে রবিঠাকুরের গানে নাচ করাতেও বিপাকে পড়তে হয় এই অভিনেত্রীকে। তবে প্রথমে ভয় পেলেও এই বিষয়গুলি এখন আর পাত্তা দেন না অভিনেত্রী। নিজে একা নয়, এমনকী পরিবারও দর্শনার বিষয়গুলি মানিয়ে নিয়েছেন ধীরে ধীরে। 

49

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। এবার গোটা গায়ে বালি মেখে সিজলিং লুকে ধরা দিলেন এই হট ডিভা।

59

কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত। টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

69

স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা। সব রকমের পোশাকে সহজ দর্শনা, সব ধরনের লুকই যেন এক কথায় পার্ফেক্ট।  

79

টেলি দুনিয়ায় পরিচিত মুখ হলেন দর্শনা বনিক। তবে বাংলার বিনোদন জগতের মাধ্যমে যত না দর্শক মনে জায়গা করে নিয়েছে দর্শনা, তার থেকে অনেক বেশি বিস্তার তাঁর সোশ্যাল দুনিয়ায়। একের পর এক সোশ্যাল পোস্টে ঝড় তোলা তাঁর উষ্ণ আবেদন মুহূর্তে নজর কাড়ে ভক্তমহলের।

89

দর্শনা বনিক এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ায় তাঁর উপস্থিতিতেই ঝড় ওঠে ভক্তমনে। কখনও খোলামেলা পোশাকে সাহসী লুক, কখনও আবার স্টানিং ফোটোশ্যুটে ঝড় তোলে নেট পাড়ায়। দিনে দিনে ভক্তের সংখ্যা বেড়েই চলেছে দর্শনার।

99

শুধু ছবি নয়, পাশাপাশি বেশ কিছু ভিডিও শেয়ার করেও নেট দুনিয়ায় নজর কেড়েছেন তিনি। একের পর এক ছবি মুহূর্তে হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কখনও সাবেকি লুক, কখনও আবার ওয়েস্টার্ন লুকে নজর কাড়েন দর্শনা। প্রতিটি ছবিতেই তিনি যেন আলাদা আলাদা স্টাইল স্টেটমেন্ট নজির গড়েন। গ্ল্যামারাস দর্শনার এই ছবি দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় জমছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos