দিনের শেষে রাখি উদযাপনের ঝলক, উপহারে রইল মাস্ক

টলিউডেও চলল রাখির বিশেষ উদযাপন। কেউ দাদা-ভাইকে রাখি পড়ালেন তো কেউ নিজের পরিচিত ব্যক্তিকে। আবার অনেকে নিজেকেই রাখি উপহার দিলেন। ভক্তদের উদ্দেশ্যেও রাখির শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে অপরাজিতা আঢ্য, প্রিয়ঙ্কা সরকার, কৌশানি মুখোপাধ্যায়, বনি সেনগুপ্ত, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের রাখি উদযাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দেখে নিন সেই উদযাপন এক ঝলকে। 

Adrika Das | Published : Aug 3, 2020 4:16 PM IST

18
দিনের শেষে রাখি উদযাপনের ঝলক, উপহারে রইল মাস্ক

বোন পল্লবী চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎকে রাখি পড়িয়ে তাঁর আশির্বাদ নিলেন পল্লবী। রাখির দিনে প্রসেনজিৎ-পল্লবীর এই ছবি ভক্তদের পরম পাওনা। 

28

জিৎ একটি ছবি পোস্ট করেছেন। রাখির দিন হলে লকডাউনে সম্ভবত বোনের কাছে যেতে পারেননি অভিনেতা। যার জেরে একটি ছবি পোস্ট করেই সকলকে শুভেচ্ছা জানালেন। 

38

শ্রবান্তীর রাখি উদযাপন কোনও বড় অনুষ্ঠানের চেয়ে কম কিছু ছিল না। শাড়ি, গয়না পরে মাটিতে আসন পেতে ভাইকে রাখি পরালেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। 

48

অপরাজিতা আঢ্যের রাখি খানিক অন্যরকম। প্রত্যেক বছর নিজের হাতে রাখি পরে ছবি তোলেন অভিনেত্রী। নানা ধরণের রাখি পরেন প্রত্যেক বছরে। 

58

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের রাখি উদযাপনেও ছিল বেশ অভিনবত্ব। ভাইয়ের হাতে রাখি পরিয়ে মাস্ক উপহার দিলেন নায়িকা। সেই মজার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

68

প্রিয়ঙ্কা সরকার রাখির দিনে ভাই-দাদাদের সঙ্গে ছবি না তুলেও নিজের ভক্তদের উদ্দেশ্যেই রাখি পূর্ণিমার শুভেচ্ছা জানালেন। সাইবারবাসীরাও শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

78

সম্পূর্ণা লাহিড়ি নিজের দাদার সঙ্গে ছোটবেলার একটি ছবি শেয়ার করে রাখির শুভেচ্ছা জানিয়েছেন। ছোটবেলার ছবিটি বাড়ির ছাদে তোলা। সম্পূর্ণার ছোটবেলার ছবিতে মন ভরেছে সাইবারবাসীর। 

88

বনি সেনগুপ্তও নিজের ভক্তদের রাখি পূর্ণিমার শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়। লকডাউনে এই বিশেষ দিনগুলি যেন কোনওভাবেই মানুষের মন থেকে মুছে না যায়। সেই চেষ্টায় তারকারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos