DBD Grand Finale: গ্র্যান্ড ফিনালেতে ডান্স বাংলা ডান্স, অনুষ্ঠানের আগাম ঝলক আপনাদের জন্য

ডান্স বাংলা ডান্স, এক কথায় বলতে গেলে এই রিয়ালিটি শো ঘিরে ভক্তদের মধ্যে চরম উত্তেজনা। প্রতিবারই ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শো-এর জনপ্রিয়তা থাকে তুঙ্গে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। সেই রিয়ালিটি শো-ই এবার শেষের পথে। রবিবারই হবে গ্র্য়ান্ড ফিনালে। 

Jayita Chandra | Published : Dec 16, 2021 9:56 AM IST / Updated: Dec 16 2021, 07:18 PM IST

19
DBD Grand Finale: গ্র্যান্ড ফিনালেতে ডান্স বাংলা ডান্স, অনুষ্ঠানের আগাম ঝলক আপনাদের জন্য

ডান্স বাংলা ডান্স মঞ্চে এবার শেষ যুদ্ধের পালা। রয়েছে পাঁচ প্রতিযোগী। ছয় মাস ধরে চলা এই মহা যুদ্ধের এবার অন্তিম পর্বে এসে হাজির। সপ্তাহের শেষেই হবে মহা ধামাকা গ্র্যান্ড ফিনালে। এদিনও স্পেশ্যাল পারফরম্যান্সে থাকবে একাধিক চমক। সেট থেকে রইল এক গুচ্ছ ছবি। 

29

প্রথম থেকেই এই রিয়ালিটি শো-এর সঞ্চালনার দ্বায়িত্ব নিয়েছিলেন অভিনেতা বিক্রম চক্রবর্তী ও অঙ্কুশ হাজরা। তাঁদের নানান মজারকাণ্ডে বেশ জমে উঠেছিল আসর। আড্ডা মজার মাঝে দারুণ দারুণ নাচের পরিবেশন করেছে প্রতিযোগীরা। সেই সফর এবার শেষের পালা। 

39

অন্তিম লগ্নে এসে যে ছয় প্রতিযোগী নিজেদের জায়গা করে নিয়েছে এই আসরে, তাঁরা হলেন সৌভিক-মেঘা, গ্যাং স্ট্রিট মাফিয়া, রেস পলাশ, অর্ণব সুকন্য়া, আরপি ব্রাদার্স ও ঋষিতা। এদিন প্রত্যেকের থাকছে চোখ ধাঁধানো কিছু বিশেষ পারফর্ম। 

49

চলতি বছরের থিম নাচেই হবে মুশকিল আসান। নাচের আনন্দ তাল, ছন্দ মানুষের মনে পৌঁছে দিয়ে আনন্দ ছড়িয়ে দেওয়াই এবারের মূল মন্ত্র। ছিল  টান-টান উত্তেজনা। বিচারকদের হাতে   ১০ নম্বর করে। পাশাপাশি গুরুদের হাতেও  ১০।সব নিয়ে সেরা ছয় এই প্রতিযোগীরা।

59

বিচারকের ভূমিকাতে দেখা গিয়েছিল তিন সুপারস্টারকে। যার মধ্যে অন্যতম হলে বিটাউন ডান্সিং সুপারস্টার গোবিন্দা। গোবিন্দার সঙ্গে এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন আরও দুই বিচারক। তারা হলেন টলি দুনিয়ার সেলেব সুপারস্টার জিৎ সঙ্গে স্টানিং ডিভা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

69

ডান্স বাংলা ডান্সে দুই সঞ্চালক, যাঁরা ভক্তমহলের মনের ক্রাশ, অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়। শেষ দিনেও তাঁদের মজাদার কাণ্ডে ভরপুর থাকছে মঞ্চ। ইতিমধ্যেই বেরিয়েছে প্রোমো। ঝড়ের বেগে তা ভাইরাল। 

79

অন্যান্যবারের থেকে এবার ডান্স বাংলা ডান্স সাজিয়ে তোলা হয়েছে খান ভিন্ন ধাঁচে। ছিল দুটি গ্রুপ। এই গ্রুপের গুরুরা হলেন- ওম সাহানি, দেবলীনা কুমার, রিমঝিম মিত্র ও সৌমিলী বিশ্বাস। প্রতি শনি ও রবিবার রাত ঠিক সাড়ে নয়টা ডান্স বাংলা ডান্স অনুষ্ঠিত হত।

89

এই পর্বে মেঘা অঙ্কুশ মজার কেমিস্ট্রি সেভাবে কেউ মিস করেনি। তাই শেষ দিনেও তার অভাব ঘটবে না। মেঘার সঙ্গেই রোম্যান্সি পোজ দিতে দেখা যাবে এদিন অঙ্কুশকে। মিলল সেই মুহূর্তেরও ঝলক। 

99

২২ মে থেকেই শুরু হয় জি বাংলার ডান্স বাংলা ডান্স। ধামাকা মার্কা পারফরম্যান্স থেকে শুরু করে ঝড় তোলা সেলিব্রেশন, ছিল একগুচ্ছ চমক। এবার ১৯ ডিসেম্বর হবে গ্র্যান্ড ফিনালে। এদিন থাকবে বিশেষ সেলিব্রেশন। এখন দেখার কে ছিনিয়ে নেয় সেরার সেরা পদক। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos