Madhumita Sarcar : আঁচলের পাশ দিয়ে বেরিয়ে বক্ষের খাঁজ, মধুমিতার শরীরী আগুনে বোল্ড আউট ভক্তরা


মারকাটারি ফিগার, ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। শীতের মরশুমে দেশি অবতারে উষ্ণতার পারদ চড়িয়ে ভক্তদের ঘুম উড়ালেন মধুমিতা সরকার। 
 

Riya Das | Published : Dec 16, 2021 9:10 AM IST

110
Madhumita Sarcar : আঁচলের পাশ দিয়ে বেরিয়ে বক্ষের খাঁজ, মধুমিতার শরীরী আগুনে বোল্ড আউট ভক্তরা

আকাশছোঁয়া অনুরাগীর সংখ্যা। টলিউডেও সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করছেন মধুমিতা।  বোল্ড থেকে খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বাচ্ছন্দ মধুমিতা (Madhumita Sarcar)।  দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের।  লাস্যময়ীকে দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী।

210


সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ মধুমিতা সরকার সারাক্ষণ কিছু না কিছুই করেই চলেছেন। ভিডিও হোক বা ফোটোশ্যুট সবতেই তার নজরকাড়া উপস্থিতি (Madhumita Sarcar)।

310


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন টলিপাড়ার এই নায়িকা (Madhumita Sarcar)  । যেখানে শাড়ি পরে খোলা চুলে দেশি লুকে নজর কেড়েছেন ছোটপর্দার পাখি। কানে বড় ঝোলা দুল যেন মধুমি়তার সৌন্দর্যকে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

410


ডার্ক পার্পল রঙের শাড়িতে সঙ্গে সরু স্লিভলেস ব্লাউজে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা। অভিনেত্রীর বুকের খাঁজে চোখ আটকে গেছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছেন মধুর হট অবতার (Madhumita Sarcar) ।

510


শীতের সকাল সকাল গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। লো নেকে ব্লাউজে ছবি পোস্ট করে আগুন জ্বালিয়েছেন মধুমিতা সরকার। ক্লিভেজের গভীর খাঁজেই বুদ নেটিজেনরা (Madhumita Sarcar) ।

610


শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা (Madhumita Sarcar) । লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু।

710

কখনও ক্লিভেজ প্রদশর্ন আবার কখনও উন্মুক্ত উরু , টলিপাড়ার যেন এটাই ফ্যাশন ট্রেন্ড। এবং সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন টলিপাড়ার পাখি (Madhumita Sarcar)  । তবে শাড়িতেও কম যান না মধুমিতা । বাঙালি কন্যার হট ফোটোশ্যুটে ঘুম উড়েছে ভক্তদের।

810

একের পর এক  ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করেন।  খোলা পিঠ থেকে ওপেন ক্লিভেজ, অফ শোল্ডার হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী (Madhumita Sarcar)। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে।

910

বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার (Madhumita Sarcar)  । বরাবরই নিজের মতোন করে জীবনটা উপভোগ করতে ভালবাসেন মধুমিতা। এবং সেইমতো নিজের জীবনটা কাটাচ্ছেন অভিনেত্রী।

1010

কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু (Madhumita Sarcar)  । 

Share this Photo Gallery
click me!
Recommended Photos