'অক্ষয়-টুইঙ্কল বিবাহিত হলেও আমরা নই', নুসরতকে নিয়ে হঠাৎ কেন এই মন্তব্য BJP-র যশের

 তৃণমূল সাংসদ তথা টলিপাড়ার অভিনেত্রী নুসরত জাহানের প্রেমিক তথা টলি অভিনেতা যশ দাশগুপ্ত শেষমেষ যোগ দিলেন বিজেপিতে। বিজেপিতে যোগদানের পরই সাংবাদিকদের মুখে পড়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। বিজেপিতে যোগ দিয়েই সুরবদল হয়েছে অভিনেতা যশের। অক্ষয়-টুইঙ্কেলের পথেই কি হাঁটতে চলেছেন যশ-নুসরত। গেরুয়া পতাকা হাতে তুলে নেওয়ার পর নুসরতকে নিয়ে  সাংবাদিকদের কী বললেন যশ, জল্পনা বাড়ছে টলিপাড়ার অন্দরে।

Riya Das | Published : Feb 19, 2021 4:20 AM IST / Updated: Feb 19 2021, 10:58 AM IST

110
'অক্ষয়-টুইঙ্কল বিবাহিত হলেও আমরা  নই', নুসরতকে নিয়ে হঠাৎ কেন এই মন্তব্য BJP-র যশের

মুকুল রায়  এবং কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বেই পদ্ম শিবিরে যোগ দিয়েছেন যশ। বিজেপিতে যোগ দিয়েই সুরবদল হয়েছে অভিনেতা যশের। 
 

210

প্রেমের গুঞ্জনের মধ্যেই নুসরতের বিরোধী দলেই যোগ দিয়ে জল্পনা যেন দ্বিগুন বাড়িয়ে দিয়েছেন যশ। সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েছেন যশ।

310

নুসরতের সঙ্গে তার সম্পর্ককে এবার টুইঙ্কল-অক্ষয়ের সঙ্গে তুলনা করলেন অভিনেতা। যা নিয়ে বাড়ছে জল্পনা।

410

অক্ষয় কুমার বিজেপি-র ঘনিষ্ঠ হিসেবে পরিচিত থাকলেও  স্ত্রী টুইঙ্কল খান্না বিজেপিকে কটাক্ষ করে বরাবরই নিজের মতামত জানান।

510

তবে কি অক্ষয়-টুইঙ্কেলের মতোই ভিন্ন মতাদর্শেই নুসরতের সঙ্গে শান্তিপূর্ণ ভাবে থাকতে চলেছেন যশ। অভিনেতা জানিয়েছেন, 'এটা বলাও ঠিক নয়, কারণ অক্ষয়-টুইঙ্কেল বিবাহিত  কিন্তু আমি এবং নুসরত তা নই'।

610

ঠিক তেমনটাই ঘটেছে যশরতের ক্ষেত্রেও। বিজেপি-তে যোগ দেওয়ার আগে মুখ্যমন্ত্রীর কাছে আশীর্বাদও চেয়ে নিয়েছিলেন যশ। অন্যদিকে সেদিনই  টুইট করে দিলীপ ঘোষকে আক্রমণ করেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। 

710


নেটিজেনরা বলছেন, তবে কি বিরোধী দলেই যেতেই তর্জা শুরু হল যশ-নুসরতের। যদিও বিরোধী শিবিরে যশের যোগদান নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

810


বিজেপিতে যোগ দিয়েই যশ জানিয়েছন, নুসরতের সঙ্গে তার বন্ধুত্বে কোনও প্রভাবই পড়বে না। যশের মতে, ব্যবস্থার বাইরে থেকে ব্যবস্থাকে বদলানো যায় না, তাই রাজনীতিতে যোগদান।

910

যশ জানিয়েছেন, আমি বিজেপিতে যোগদান করছি সেকথা নুসরতকে জানায়নি। তাছাড়া আমাদের বন্ধুত্ব অভিনয়কে ঘিরে। রাজনীতিতে আসার কারণ মানুষের জন্য কাজ করা।

1010

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও তৃণমূলের সাংসদ। সুতরাং যে যার ব্যক্তিগত পছন্দ অনুযায়ী রাজনীতি করে। বন্ধুত্বের মধ্যে রাজনীতি না ঢোকানোই ভাল, জানালেন যশ দাসগুপ্ত। প্রেমিক বন্ধু বিজেপিতে যোগ দিলেও তিনি যে তৃণমূলে রয়েছেন তা বোঝাতেই কি টুইট করেছিলেন অভিনেত্রী নুসরত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos